Viral Video: বাঘ 'চরাচ্ছে' ছোট্ট শিশু, পাকিস্তানের ইউটিউবারের কাণ্ডে মাথায় হাত নেটিজেনদের

ভাগ্নার হাতে বাঘের গলার বকলেস। ঘুরে বেড়াচ্ছে বদ্ধ ঘরে। নোমান হাসান ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেছেন। সেটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে

 

Saborni Mitra | Published : Nov 3, 2023 12:09 PM IST

পোষা কুকুর, ছাগল গরু বা ভেঁড়া নয়। একেবারে বাঘমামা! পাকিস্তানের ইউউটিবারের কাণ্ড দেখে মাথায় হাত নেটিজেনদের। একটি ছোট্ট ছেলের হাতে ধরিয়ে দিয়েছেন বাঘের গলার বকলেস। একটি বদ্ধ ঘরেই বাঘকে নিয়ে ঘুরে বেড়াচ্ছে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নোমান হাসান ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেছেন। চার দিন আগেই ভিডিওটি পোস্ট করেছেন। সেটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। কাঁটাতারের বেড়া পার করে পৌঁছেছে ভারতেও। ইতিমধ্যেই প্রচুর মানুষ দেখেছেন। একপক্ষ যেমন আশঙ্কা প্রকাশ করেছেন। অন্যপক্ষ ক্ষুদের সাহসিকতার প্রশংসা করেছে। তবে ছেলেটি জীবনের ঝুঁকি নিয়ে ভিডিও শ্যুট করেছে বলেও অনেক নেটিজেন বিরক্ত প্রকাশ করেছে।

 

 

হাসান বাঘ, সাপ আর কুমিরের মত প্রাণী নিয়ে প্রায়ই ভিডিও পোস্ট করেন। এই জাতীয় বন্যপ্রাণীর সংগ্রহ রয়েছে তাঁর। তবে ভিডিও পোস্ট করলেও বাচ্চা শিশুটি সম্পর্কে কিছুই বলেননি হাসান। তবে অনেকেই দাবি করেছেন, ছোট্ট শিশুটি ইউটিউবারের ভাগ্নে। এক নেটিজেন জিজ্ঞাসা করেছে বাঘটি হাসানের পোষা কিনা। তবে অনেকেই ভিডিওটিকে হাস্যকর বলেছে। ইউটিউবার এর আগে একটি গাড়ির শোরুমের ভিতরে আরেকটি বাঘের হাঁটার একটি ছোট ক্লিপ পোস্ট করেছিলেন।

হাসানের ব্যক্তিগত সংগ্রহে রয়েছে সিংহও। তিনি গত বছর অগাস্ট মাসে লাহোর সাফারি চিড়িয়াখানার একটি নিলাম থেকে সিংহটি তিনি সংগ্রহ করেছিলেন। সেই সময় চিড়িয়াখানার এলাকা খালি করতে ও খরচ কমাতে এক ডজন সিংহ নিলামে তুলেছিল। সেই সময়ই হাসান জানিয়েছিলেন তিনি দুই থেকে তিনটি সিংহ বাড়িতে এনেছিলেন। তিনি আরও বলেছিলেন এই নিলামটি ব্যক্তিগত পশু সংগ্রহকারীদের জন্য দারুন। ২০২০ সাল থেকেই পাকিস্তানে আর্থিক সংকট বাড়ছিল। সেই সময়ই পাকিস্তান সরকার চিড়িয়াখানার খরচ কমাতে পশুপাখি নিলামে তুলেছিল। আপাতত পাকিস্তানের সমস্ত চিড়িখানায় প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

আরও পড়ুনঃ

রেভ পার্টিতে সাপের ছোবলের নেশা! এফআইআর দায়ের ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে

Breaking News: বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান,সীমান্তবর্তী শহরে পুলিশ টহল কেন্দ্রকে লক্ষ্য করে হামলা

Relationship Tips: সম্পর্ক ভাঙার পরে এই ৭টি মানসিক সমস্যার সম্মুখীন হতে হয় প্রত্যেককে

 

Share this article
click me!