ইসলামাবাদে আত্মঘাতী বোমা হামলায় নিহত পুলিশকর্মী, হামলার পিছনে তেহরিক-ই-তালেবান

পুলিশ আধিকারিকরা যানবাহন থামিয়ে তল্লাশি করছিলেন। এমন সময় একটি সন্দেহজনক গাড়িকে থামতে নির্দেশ করা হয়। গাড়ি থামার সঙ্গে সঙ্গেই তাতে বসা ব্যক্তি নিজেকে উড়িয়ে দেন।

Web Desk - ANB | Published : Dec 23, 2022 12:22 PM IST / Updated: Dec 23 2022, 05:54 PM IST

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে আত্মঘাতী বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বোমা বিস্ফোরণে একজন পুলিশ সদস্য নিহত এবং ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চার পুলিশ সদস্যও রয়েছেন। বিস্ফোরণের পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুরো এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

গাড়ি আরোহী নিজের মধ্যেই বিস্ফোরক রেখেছিল

ডন নিউজকে উদ্ধৃত করে বলা হয়েছে যে শুক্রবার ইসলামাবাদের I-10/4 সেক্টরে একটি গাড়িতে আত্মঘাতী বিস্ফোরণ ঘটে। ইসলামাবাদ পুলিশ একটি টুইটে বলেছে যে পুলিশ আধিকারিকরা যানবাহন থামিয়ে তল্লাশি করছিলেন। এমন সময় একটি সন্দেহজনক গাড়িকে থামতে নির্দেশ করা হয়। গাড়ি থামার সঙ্গে সঙ্গেই তাতে বসা ব্যক্তি নিজেকে উড়িয়ে দেন। আত্মঘাতী বোমা হামলার দায় স্বীকার করেছে তেহরিক-ই তালেবান পাকিস্তান।

আহতসহ ৬ জন

তথ্য অনুযায়ী, বোমা বিস্ফোরণে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে চার পুলিশ সদস্য ও দুই নাগরিক রয়েছে। টেলিভিশনের ফুটেজে একটি গাড়ির জ্বলন্ত ধ্বংসাবশেষ এবং আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ সদস্যকে দেখা গেছে।

সন্দেহজনক গাড়িতে পুরুষ ও মহিলা ছিলেন

ডিজিপি সোহেল জাফর জানান, শুক্রবার সকাল ১০টা ১৫ মিনিটের দিকে পুলিশ ওই এলাকায় একটি সন্দেহজনক গাড়ি দেখতে পায়। গাড়িতে একজন পুরুষ ও একজন মহিলা ছিলেন। তিনি জানান, পুলিশ গাড়ি থামালে গাড়ির দুই আরোহী বেরিয়ে যায়। অফিসাররা যখন গাড়িটি তল্লাশি করছিলেন, তখন লোকটি গাড়ির ভিতরে গিয়ে বিস্ফোরণ ঘটায়।

Share this article
click me!