নিজের হাতে রুটি বানাচ্ছেন প্রিন্স উইলিয়াম-কেট মিডলটন, দেখুন সেই ভাইরাল ভিডিও

  • রুটি বানালেন প্রিন্স উইলিয়াম-কেট মিডলটন
  • শিখ স্বেচ্ছাসেবী সংগঠনের দাতব্য প্রতিষ্ঠানে বিশেষ কর্মসূচি
  • রুটি বানানো শিখলেন ব্রিটেন রাজ পরিবারের দম্পতি
  • স্কটল্যান্ডের শিখ প্রতিষ্ঠানে পাঞ্জাবি মহিলাদের সঙ্গে আলাপচারিতা

Asianet News Bangla | Published : May 26, 2021 3:30 PM IST

রাজপুত্র ও রাজপরিবারের পুত্রবধূ নিজের হাতে বানাচ্ছেন রুটি। তাও গরীব, অশক্ত কিছু মানুষের জন্য। এমন দৃশ্য সহজে চোখে পড়ে না। গজদন্তমিনারবাসী মাটিতে নেমে এসে সাধারণ মানুষের জন্য কিছু করছেন, এই ছবি বেশ বিরলই বলা চলে। তাই ব্রিটেনের রাজপরিবারের সদস্যরা এরকম কিছু করলে সেই ভিডিও ভাইরাল হতে বাধ্য। 

নিজের হাতে শিখ স্বেচ্ছাসেবী সংগঠনের দাতব্য প্রতিষ্ঠানে রুটি বানানো শিখলেন ব্রিটেন রাজ পরিবারের রাজপুত্র প্রিন্স উইলিয়াম ও রাজবধূ কেট মিডলটন। স্কটল্যান্ডের এই প্রতিষ্ঠানে পাঞ্জাবি মহিলাদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাও বলেন তাঁরা। তারপর সেই প্রতিষ্ঠানের রান্নাঘরে গিয়ে রুটি বানানো শেখেন রাজ দম্পতি। 

 

তবে শুধু রুটি নয়, তার সঙ্গে তরকারির প্রস্ততিতেও হাত লাগান প্রিন্স উইলিয়ম ও কেট মিডলটন। একটি ভিডিও ডিউক অ্যান্ড ডাচেস অফ কেমব্রিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। এই পোস্টে লেখা হয়েছে “Cooking up a storm in the café kitchen at the Palace of Holyroodhouse with Sikh Sanjog, where The Duke and Duchess prepared meals to be distributed to vulnerable families across the Edinburgh community.”

তারপরেই সেই ভিডিও ভাইরাল হয়। যেখানে রাজ দম্পতিকে দেখা যাচ্ছে রুটি বানাতে। বেলন চাকি চাকি দিয়ে সেই রুটি বেলতে দেখা গিয়েছে প্রিন্সকে। সম্পূর্ণ গোল রুটি বানিয়েছেন ওই দম্পতি। গ্যাস বার্নারে তা সেঁকেছেন রাজবধূ। নিজের হাতে বিভিন্ন পাত্রে খাবার বেড়েছেন কেট। সব মিলিয়ে এক রঙীন দিন উপহার দিয়েছেন তাঁরা। 

Share this article
click me!