Viral Video Of Santa Claus: করোনাকালে উপহার পৌঁছে দিতে সান্তা ক্লজের অভিযান, হাসি ফুটল শিশুদের মুখে

গোটা বিশ্বজুড়েই মহামারির দাপট অব্যাহত। এই অবস্থায় নতুন করে চিন্তা বাড়াচ্ছে করোনাভাইরাসের (Coronavrisu) নতুন রূপ ওমিক্রন। গত বছরের মত এবারও সংক্রমণ এড়াতে অধিকাংশ মানুষই গৃহবন্দি।

Asianet News Bangla | Published : Dec 19, 2021 4:07 PM IST / Updated: Dec 19 2021, 11:01 PM IST

গোটা বিশ্বজুড়েই মহামারির দাপট অব্যাহত। এই অবস্থায় নতুন করে চিন্তা বাড়াচ্ছে করোনাভাইরাসের (Coronavrisu) নতুন রূপ ওমিক্রন। গত বছরের মত এবারও সংক্রমণ এড়াতে অধিকাংশ মানুষই গৃহবন্দি। কিন্তু তাতে কী, ঘরবন্দি শিশুদের কাছে বড়দিনের উপহার পৌঁছে দিতে অভিনব পন্থা নিল সান্টাক্লজ (Santa Claus)। সেই ঘটনার একটি ভিডিও মন কড়ে নিয়েছে নেটবাসীদের। যাঁরাই ভিডিওটি দেখেছেন তাঁরাই তারিফ করেছেন সান্টাক্লজের। 

এমনিতেই পৌরানিক উপাখ্যান অনুযায়ী সান্টাক্লজ নাকি আগে থেকেই শিশুদের মনের খবর পেয়ে যায়। কোনও শিশু কী চাইছে, কোথায় যেতে চাইছে কিনা তাও নাকি তিনি জানতে পারেন। তাই এই কাজ সান্টাক্লজের  কাছে খুব একটা কঠিন নয়। যাই হোক আপনিও দেখে নিন সেই ভিডিওটি। মহামারির এই সময় জীবনের ঝুঁকি নিয়ে আধুনিক সান্টা উপহার পৌঁছে দিচ্ছেন শিশুদের কাছে। 

মন ছুঁয়ে যাওয়া এই ঘটনার সাক্ষী থেকেছে পেরুর লিমা শহর। সেখানে শান্টা একটি ফায়ার ইঞ্জিন বা দমললের ল্যাডারে চড়ে বসছে। তারপর বহুতলের জানলা দিয়ে শিশুদের কাছে পৌঁছে দিচ্ছে উপহার। 

পেরুর রাজনাধী লিমার এক প্রশাসনিক কর্তা জানিয়েছেন, ওই এলাকাগুলির কোভিড ১৯এর হটস্পট। তাই সংশ্লিষ্ট এলাকাগুলিতে কঠোর নিষেধাজ্ঞা জারি রয়েছে। কোনও মানুষই কোনও মানুষের বাড়িতে প্রবেশ করতে পারবেন না। তবে সান্তা আর স্থানীয় দমকল বাহিনী পরিস্থিতি সামাল দিয়ে শিশুদের মুখে হাসি ফুটিয়েছে। সান্তাক্লজ সেজে থাকা ব্যক্তি পল সুয়ারেজ এই ঘটনায় খুব আনন্দ পেয়েছেন। তিনি বলেছেন সান্টা সেজে তিনি যে ভালোবাসা পেয়েছেন তা তিনি কোনও দিনও ভুলে যাবেন না। কিন্তু তাঁকে যখনই কোনও শিশু আই লাভ সান্টা বলছেন তখনই তাঁর সম্পূর্ণ এক অন্য অনুভূতি হয়েছে। তিনি আরও বলেছেন সান্টার পোষাকে তিনি শিশুদের কাছে পৌঁছে গিয়েছিলেন বলে তারা সহজেই তাঁর সঙ্গে মিশে গেছেন। তিনি আরও বলেছেন শিশুদের জানলা দিয়ে তিনি উপহার পৌঁছে দিয়েছেন। আর সেই সময় স্বাস্থ্যকর্মীরা বহুতলের নিচে নাচ গান করে ঘরবন্দি শিশুদের আনন্দ দেওয়ার চেষ্টা করেছে। সাময়ির এই আনন্দ শিশুদের চোখে মুখে ফুটে উঠেছে বলেও তিনি জানিয়েছেন।  এই উদ্যোগে সামিল হতে পেরে তিনি নিজে যথেষ্ট খুলি হয়েছেন বলেও জানিয়েছেন। দনকল কর্মীরাও তাঁকে সাহায্য করেছে। সবমিলিয়ে গোটা বিষয়টি ছিল অভিনব আর আনন্দদায়ক। জানিয়েছেন আধুনিক সান্টা। 

Gold May cheaper-সোনার উপর আমদানি শুল্ক কমানোর প্রস্তাব বাণিজ্যমন্ত্রকের, সস্তা হতে পারে সোনালি ধাতু

Laughing Ban: ১০ দিনের জন্য 'হাসতে মানা', উত্তর কোরিয়ায় কঠোর নিষেধাজ্ঞা জারি

Miss World 2021 Postponed: বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় কোভিড থাবা, আক্রান্ত ভারতীয় সুন্দরী মানাসা বারানসী

Share this article
click me!