Viral News: কুকুরের বমি আর মল দিয়ে বেরোল ৩ লক্ষ টাকা! পোষ্যের তাজ্জব কাণ্ড দেখে হতবাক দম্পতি

ভারী শান্তশিষ্ট কুকুর ছিল সিসিল। প্রিয় পোষ্য যে আচমকা এমন কাণ্ড ঘটিয়ে ফেলবে, তা স্বপ্নেও কল্পনা করেননি মালিক-দম্পতি। 

Sahely Sen | Published : Jan 8, 2024 2:32 AM IST

ব্যাঙ্ক থেকে টাকা তুলে এনেছিলেন মনিব এবং তাঁর স্ত্রী। সেই টাকার বান্ডিলের দিকেই নজর ছিল এতদিনের বিশ্বস্ত শান্তশিষ্ট কুকুরের। আচমকা সে যা ঘটিয়ে ফেলল, তা নিয়ে চরম ভোগান্তিতে পড়তে হল মালিক-দম্পতিকে। 

-

তাজ্জব কাণ্ডটি ঘটেছে আমেরিকার পেনসিলভ্যানিয়ায়। এখানেই ক্যারি এবং ক্লেটন ল -এর  প্রিয় পোষ্য সিসিল। এমনিতে খুবই শান্তশিষ্ট প্রকৃতির কুকুর সিসিল। কিন্তু, হঠাতই তার নজর টাকার বান্ডিলের ওপর গিয়ে পড়ায় ঘটে গেল মহা অঘটন। শ্রমিকদের দিয়ে বাড়ির বেড়া মেরামত করিয়ে টাকা দেবেন বলে ব্যাঙ্ক থেকে টাকা তুলে এনেছিলেন ক্যারি এবং ক্লেটন, তাও আবার একবারে ৪ হাজার ডলার, অর্থাৎ, প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা। সেই টাকাই বেমালুম হয়ে গেল ‘গায়েব’। 

-

শুক্রবার হঠাতই ক্যারি বুঝতে পারেন যে, সিসিল তাঁদের তুলে আনা ৪ হাজার ডলারের বান্ডিল চিবিয়ে খেয়ে ফেলেছে। সঙ্গে সঙ্গে তিনি বাড়ির ভেতরেই চিৎকার করে ওঠেন। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন ক্লেটন। দুজনেই দেখতে পান যে, মাটিতে কুচি কুচি হয়ে পড়ে আসে অধিকাংশ নোট। ফলে, মাথায় হাত পড়ে ল দম্পতির। 

-
 

শুক্রবার রাতে ঘুম ভেঙে ক্লিটন দেখতে পান যে, সিসিল একটি ১০০ ডলারের নোট বমি করে বের করে দিয়েছে। তারপর কয়েকদিন ধরে সিসিলের বমি এবং মল ঘেঁটে তাঁরা আরও অনেকগুলি নোটের কুচি উদ্ধার করেন। সেগুলি ধুয়ে মুছে তাঁরা দেখেন, পুরো টাকাটা না পেলেও, ৩,৩৫০ ডলারের মতো উদ্ধার করতে পেরেছেন তাঁরা। ক্যারি ল বলেছেন, নোটগুলি থেকে খুব খারাপ গন্ধ বের হচ্ছিল। তবে, বমি এবং মল ঘাঁটা ছাড়া তাঁদের কোনও উপায় ছিল না। ব্যাঙ্ক তাদের আশ্বস্ত করেছে, এই ধরনের ঘটনা প্রায়শই ঘটে। নোটগুলির সিরিয়াল নম্বর অক্ষত থাকলে সেগুলি বদলে দেওয়া হবে। তাই, অগত্যা অবশিষ্ট নগদের কুচিগুলি আঠা দিয়ে জুড়ে জুড়ে এখন ‘গায়েব’ হওয়া বিপুল পরিমাণ অর্থ উদ্ধারের চেষ্টা করছেন পেনসিলভ্যানিয়ার দম্পতি। 

 

 

Share this article
click me!