Sex With Teenagers: 'তোমরা আমার ছেলের বয়সি', এই বলে ১৫ বছর বয়সি ছেলেদের সঙ্গে স্নানঘরে উদ্দাম সেক্স মহিলার

বাথরুমের গরমজলের টাবে শুয়ে ছড়াচ্ছিলেন শরীরী উষ্ণতার বার্তা। কিন্তু, তা সত্ত্বেও তিনি নাবালকদের এই কথাও মনে করিয়ে দিচ্ছিলেন যে, তিনি নিজে হয়তো তাদের মায়ের বয়সি!

Sahely Sen | Published : Feb 10, 2024 11:42 AM IST

ঝগড়া হয়েছিল নিজের স্বামীর সঙ্গে, সেই কথাই ১৫ বছর বয়সি নাবালকদের মোবাইলে লিখে পাঠাচ্ছিলেন ৩৮ বছর বয়সি মহিলা। বাথরুমের গরমজলের টাবে শুয়ে ছড়াচ্ছিলেন শরীরী উষ্ণতার বার্তা। কিন্তু, তা সত্ত্বেও তিনি নাবালকদের এই কথাও মনে করিয়ে দিচ্ছিলেন যে, তিনি নিজে হয়তো তাদের মায়ের বয়সি! আমেরিকার অ্যালিসন লেই শারডিনের কাণ্ড দেখে তাজ্জব পুলিশ কর্তারা। 

-

পুলিশি জেরার মুখে অ্যালিসন লেই শারডিন (Allison Leigh Schardin) স্বীকার করেছেন যে, ১৪ জানুয়ারি স্বামী এবং নিজের দুই পুত্র সন্তানকে নিয়ে কলোরাডো থেকে রোজভিলের একটি হোটেলে গিয়েছিলেন তিনি। সেখানেই স্বামীর সঙ্গে ঝগড়া হয় তাঁর। ওই একই হোটেলে উঠেছিল অনুর্দ্ধ‌ ১৯ দলের হকি খেলোয়াড়রা। তাদেরই মধ্যে দুজনের সঙ্গে মোবাইলে স্ন্যাপচ্যাটে কথা বলতে শুরু করেন দুই সন্তানের মা শারডিন। 

-

বাথরুমের গরম জলের টাবে শুয়ে শুয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার কথা বললেও ১৫ বছর বয়সি দুজন নাবালককে কথাবার্তায় যৌন ইঙ্গিত করতে থাকেন ওই মহিলা। তারপর ওই হোটেলের মধ্যেই তিনি একসঙ্গে দু'জন ছেলের সঙ্গে যৌনতায় লিপ্ত হন। এই ঘটনা দেখতে পেয়েছিল তৃতীয় একজন নাবালক।

-

ফেব্রুয়ারি মাসে এই ঘটনা প্রকাশ্যে আসে এবং শারডিনকে গ্রেফতার করে পুলিশ। জেরায় নিজের দোষের কথা কবুল করেছেন তিনি। তাঁর বিরুদ্ধে নাবালকদের সঙ্গে অপরাধমূলক যৌন সংসর্গ করার মামলা দায়ের করা হয়েছে। 

Share this article
click me!