Breaking News: মারতে মারতে মাটিতে ফেলে ফাটিয়ে দেওয়া হল মাথা, আমেরিকায় ভারতীয় ব্যবসায়ীর ওপর চূড়ান্ত নৃশংসতা

মারতে মারতে তাঁকে রাস্তায় একেবারে মৃতপ্রায় অবস্থায় ফেলে রেখে চম্পট দেয় আততায়ী। সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাকে খোঁজার চেষ্টা করা হচ্ছে।

Sahely Sen | Published : Feb 10, 2024 6:03 AM IST

হোটেলের বাইরে নৃশংসভাবে মারতে মারতে ফেলে দেওয়া হল ৪১ বছর বয়সি ব্যক্তিকে। তারপর ঘুষি-লাথি চালিয়ে ফাটিয়ে দেওয়া হল মাথা। আমেরিকার ওয়াশিংটনে ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ীর এই পরিণতি দেখে শিউরে উঠছে সারা বিশ্ব। 

-

আক্রান্ত ব্যক্তির নাম বিবেক তানেজা (Vivek Taneja) , তিনি আমেরিকায় ডায়নামো টেকনোলজিস (Dynamo Technologies) নামে একটি প্রযুক্তি সংস্থা খুলেছিলেন।  ২ ফেব্রুয়ারি, ওয়াশিংটনের একটি জাপানিজ রেস্তোরাঁর বাইরে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তাঁর মাথায় গুরুতর আঘাত ছিল এবং শারীরিক পরিস্থিতি ছিল অত্যন্ত আশঙ্কাজনক। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। বুধবার চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। 

-

ঘটনাস্থলের সিসি ক্যামেরায় দেখা গেছে যে, আক্রমণকারী ব্যক্তির সঙ্গে কোনও বিবাদে জড়িয়ে পড়েছিলেন বিবেক। আচমকা তাঁর ওপর হামলা করে ওই ব্যক্তি। মারতে মারতে তাঁকে রাস্তায় একেবারে মৃতপ্রায় অবস্থায় ফেলে রেখে চম্পট দেয় সে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে আততায়ীকে খোঁজার চেষ্টা করা হচ্ছে। কোনও ব্যক্তি তার সন্ধান দিতে পারলে তাকে ২৫ হাজার ডলার পুরস্কার দেওয়া হবে বলে জানানো হয়েছে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২১ লক্ষ টাকার সমান।

-
 

 

Share this article
click me!