সম্প্রতি বিয়ে করলেন ডোনাল্ড-ট্রাম্পের কন্যা টিফানি, জেনে নিন এই হাই - প্রোফাইল বিয়ের নানা খুঁটি-নাটি

ডোনাল্ড ট্রাম্পের কন্যা টিফানি বিয়ে করলেন মাইকেলকে. বাগদান অনুষ্ঠানের আগে মেয়েকে করিডোরে পৌঁছে দিয়ে মেয়ের মাথায় ও চুম্বন দেন আবেগপ্রবণ ট্রাম্প।

Bhaswati Mukherjee | Published : Nov 13, 2022 9:26 PM IST

ডোনাল্ড ট্রাম্পের কন্যা টিফানি বিয়ে করলেন তার দীর্ঘদিনের প্রেমিক মাইকেলকে। তবে ঠিক কি কি ঘটলো হাই প্রোফাইল এই বিবাহ-অনুষ্ঠানের অন্দরে ? তা নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন কানাঘুষো শোনা যাচ্ছে পাটপারাজি মহলে। হাই সিকিউরিটিতে মোড়া এই উৎসবের অন্দরে কি হলো তা জানার কৌতূহল আট থেকে আশি সকলেরই। এ বার জানুন সে বিয়ের নানা অজানা কাহিনী এশিয়ানেটের পাতায়।

শোনা যায় বাগদান পর্বের অনুষ্ঠানে টিফানিকে করিডোর পর্যন্ত ছাড়তে গেছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প স্বয়ং। রাজনৈতিক ব্যাক্তিত্বর বাইরেও তিনি একজন বাবা। তাই বাবার কর্তব্যই সেদিন পালন করলেন তিনি সন্তর্পনে। বাগদান অনুষ্ঠানের আগে মেয়েকে করিডোরে পৌঁছে দিয়ে মেয়ের মাথায় ও চুম্বন দেন আবেগপ্রবণ ট্রাম্প। তারপর তাকে নির্দেশ দেন নিয়ম মতো মাইকেলের পাশে যাওয়ার জন্য । টিফানি যখন মাইকেলের দিকে যাচ্ছেন তখন পিছন থেকে মেয়ের নতুন জীবনে প্রবেশ করার আনন্দে আপ্লুত বাবার চোখ ছল-ছল। কনে টিফানি ধীরে ধীরে এগিয়ে গেলেন মাইকেলের দিকে। তারপর নীল, গোলাপী এবং সাদা ফুলের প্রভায় আচ্ছাদিত একটি বেদীর উপর দাঁড়িয়ে বাগদান পর্ব সারেন দুজনে। কনে টিফানির পরনে ছিল ডিজাইনার এলি সাবেরডিজাইন করা একটি লম্বা হাতা ও পুঁথিযুক্ত বিবাহের গাউন। কনের সাজে টিফানির সৌর্ন্দয্য যেনো দ্বিগুন বেড়ে গেছিলো। চোখ ফেরানো যাচ্ছিলো না তার থেকে।

ট্রাম্পের আর এক কন্যা ইভাঙ্কা তার স্বামী জ্যারেড কুশনার এবং বাচ্চাদের সঙ্গে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে , মেলানিয়া ট্রাম্প, টিফানির মা মার্লা ম্যাপলস এবং সৎ ভাই এরিক ট্রাম্পও অতিথিদের মধ্যে বসে জমকালো বিয়ের এই উৎসব উপভোগ করেছিলেন।সুষ্ঠভাবেই সম্পন্ন হয়েছে ট্রাম্প- কন্যার বিবাহ। যদিও টিফানির কাছে এই পুরো বিষয়টাই ছিল বেশ উদ্বেগজনক এবং রোমাঞ্চকর। মাত্র কয়েকদিন আগে, টিফানিকে "ফ্লিপ আউট" বলে সম্মোধন করেছিল নেটিজেনমহল। সবাই চিন্তিত ছিল কারণ সবাই ভেবেছিলো হয়তো মার্-এ- লোগোতে আছড়ে পড়া হারিকেন নিকোল টিফানির জীবনের সবথেকে বড়ো ও সবথেকে গুরুত্বপূর্ণ দিনটাকে মাটি করে দেবে। কিন্তু ঝড়ের ভ্রূকুটি কাটিয়েই খুব ভালোভাবেই সম্পন্ন হয়েছে ট্রাম্প-কন্যা টিফানির বিয়ে।

আরও পড়ুন

বাড়ি নয়- এবার একটা আস্ত গ্রামই বিক্রি হয়ে যাবে, কিনতে চাইলে জানুন বিস্তারিত তথ্য

কোভিড -লকডাউন নিয়ে জিংপিং সরকারের সমালোচনায় সরব চিন, কিন্তু গ্রেফতারি এড়াতে নিল অন্য ব্যবস্থা

ফের খবরের শিরোনামে টুইটার , ৮ ডলার দিলেই মিলবে ব্লু-টিক, ঘোষণা এলন মাস্কের

Share this article
click me!