Masturbating on Flight: সত্যিই কি ১৪ বছরের কিশোরীর সামনে হস্তমৈথুন করেছিলেন ভারতীয়-আমেরিকান চিকিৎসক? প্রমাণ হল আসল সত্য

মাঝ আকাশে ফ্লাইটের মধ্যে ১৪ বছরের এক কিশোরীর সামনে বসে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছিল ওই চিকিৎসকের বিরুদ্ধে।

Sahely Sen | Published : Feb 2, 2024 7:28 AM IST / Updated: Feb 02 2024, 01:06 PM IST

উড়ন্ত বিমানের মধ্যেই ১৪ বছরের নাবালিকার সামনে হস্তমৈথুন! এমনই সাংঘাতিক অভিযোগ উঠেছিল ভারতীয় -আমেরিকান চিকিৎসক সুদীপ্ত মোহান্তির বিরুদ্ধে। প্রায় টানা ১ বছর ধরে সম্মানহানির পর অবশেষে ৩ দিনের বিচার প্রক্রিয়া শেষ করে তাঁকে নিরপরাধ বলে ঘোষণা করল বস্টনের (Boston) ফেডেরাল আদালত।



-

২০২২ সালের মে মাসে ৩৩ বছরের ওই চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ আনে এক ১৪ বছরের কিশোরী। তার অভিযোগ ছিল, তিনি তার সামনে বিমানের সিটে বসেই হস্তমৈথুন করেছেন এবং তাঁর স্খলনও ঘটে। তার দাবি,  প্রথমেই ওই চিকিৎসকের কোল থেকে কম্বল খসে পড়ে এবং দেখা যায় তাঁর প্যান্টের চেনও খোলা। সেই কথা ওই নাবালিকা নিজের দাদু-ঠাকুমাকেও জানিয়েছিল, তাঁরা ওই একই বিমানে ছিলেন। 


এই অভিযোগ জমা পড়তেই এফবিআইয়ের হাতে গ্রেপ্তারও হতে হয় ওই চিকিৎসককে। দোষী সাব্যস্ত হলে তিন মাসের জেল এবং মোটা অঙ্কের জরিমানা হত তাঁর।  


এই মামলায় অবশেষে আদালত জানাল, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে এরকম কোনও প্রমাণ মেলেনি। কমপক্ষে ১৫ জন যাত্রীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। প্রত্যেকেই বলেছেন, এরকম কোনও কিছু তাঁরা দেখেননি। এমনকী, বিমান কর্মীও জানিয়েছেন যে, কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা তাঁর চোখে পড়েনি।

-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!