New York Viral Video : নিউইয়র্কের মাঝ রাস্তায় ভয়াবহ ঘটনা, মহিলার গলায় বেল্ট বেঁধে ধর্ষণ অভিযুক্তর

পুলিশ জানিয়েছে যে, পুরুষ এবং মহিলা একে অপরকে চিনত এবং পুরুষটি মহিলার আসার সময় জানত। মহিলাকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, যেখানে তাঁর চিকিৎসা চলছে।

 

deblina dey | Published : May 11, 2024 7:07 AM IST / Updated: May 11 2024, 12:41 PM IST

New York Viral Video: নিউইয়র্কের রাস্তায় একটি ভয়াবহ ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে, যার নিন্দা করছে গোটা সাইবার দুনিয়া। ভিডিও অনুসারে, নিউইয়র্কের ব্রঙ্কসে রাস্তায় হাঁটতে থাকা এক মহিলাকে আক্রমণ করতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। শহরের মাঝখানে ওই অভিযুক্ত যুবক মহিলার গলায় বেল্ট বেঁধে তাকে টেনে নিয়ে যায় যতক্ষণ না সে অজ্ঞান হয়ে যায়। ঘটনার পর অভিযুক্তরা তাকেও ধর্ষণ করে। নিউইয়র্ক পুলিশ বিভাগ বিষয়টি তদন্ত করছে। পুলিশ জানিয়েছে যে, পুরুষ এবং মহিলা একে অপরকে চিনত এবং পুরুষটি মহিলার আসার সময় জানত। মহিলাকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, যেখানে তাঁর চিকিৎসা চলছে।

বেল্ট দিয়ে টেনে নিয়ে যেতে থাকে

Latest Videos

নিউইয়র্ক পোস্টের মতে, ভিডিওতে একজন অভিযুক্ত ব্যক্তি মুখ ঢাকা ছিল, সে ব্রঙ্কস রাস্তায় গলায় বেল্ট দিয়ে টানার ফলে তিনি অচেতন হয়ে পড়েন। সেই অবস্থায় মহিলাকে মাটিতে ফেলে টেনে নিয়ে যায় অভিযুক্ত। দুটি গাড়ির মধ্যে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করে। নিউইয়র্ক পুলিশ বিভাগ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ১ মে ভোর ৩টার দিকে। একজন অপরাধী ৪৫ বছর বয়সী একজন মহিলাকে ধাওয়া করেছিলেন যিনি ইস্ট ১৫২ স্ট্রিট এবং থার্ড অ্যাভিনিউয়ের ফুটপাথে হাঁটছিলেন। ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি বেল্টটি বের করে মহিলার গলায় পরিয়ে দেন।

 

 

এভাবেই অপরাধ করেছে অভিযুক্তরা-

ভিডিওটিতে দেখানো হয়েছে যে লোকটি মহিলাকে ফুটপাতে কয়েক ফুট টেনে নিয়ে যাচ্ছে যতক্ষণ না সে অজ্ঞান হয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে। ঘটনার পর অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে এখনও পর্যন্ত ধরা পড়েনি। পুলিশ জানায়, নিউইয়র্ক পুলিশ বিভাগের স্পেশাল ভিকটিম ইউনিট মামলাটি তদন্ত করছে।

মুখটা তোয়ালে দিয়ে ঢাকা ছিল

সাদা কাপড়ে মুখ ঢেকে রেখেছিল অপরাধী। ভিডিও ফুটেজেও অভিযুক্তের মুখ দেখা যাচ্ছে না। অভিযুক্তের পরনে সাদা প্যান্ট ও কালো ফুল টি-শার্ট। মাথায় চুলও কম। তবে মুখ দেখা যাচ্ছে না বলে শনাক্ত করতে সমস্যা।

Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু