Viral Picture: উন্মুক্ত বুকে চাপা সাদা বালিশ, ব্রিটনি স্পিয়ার্সের অর্ধনগ্ন ছবি ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া

ব্রিটনি স্পিয়ার্সের অর্ধনগ্ন ছবি ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। পপ সাম্রাজ্ঞীকে অস্বস্তিকর অবস্থায় দেখা যায়। পরনে তেমন কোনও পোশাক ছিল না।

 

Saborni Mitra | Published : May 3, 2024 3:38 PM IST

পপ সাম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্স। সর্বদাই আলোচনয়া থাকেন। নতুন অ্যালবাম রিলিজ থেকে শুরু করে তাঁর প্রেম-বিচ্ছেদ সবকিছু নিয়েই জোর চর্চা হয়। সম্প্রতি আবারও তাঁকে নিয়ে চর্চা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পপ সাম্রাজ্ঞীর অর্ধনগ্ন ছবি। লস অ্যাঞ্জেলসের একটি হোটেল থেকে মাঝরাতে তাঁকে অর্ধনগ্ন অব্স্থায় বাইরে বার হতে দেখা যায়।

ব্রিটনি স্পিয়ার্সের অর্ধনগ্ন ছবি ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। পপ সাম্রাজ্ঞীকে অস্বস্তিকর অবস্থায় দেখা যায়। পরনে তেমন কোনও পোশাক ছিল না। বুকে চাপা দেওয়া ছিল একটি বালিশ। শরীর ছিল শুধুমাত্র অন্তর্বাসে ঢাকা। মন খারাপ ছিল পপ সাম্রাজ্ঞীর। চোখে ছিল জল। কী হয়ে ছিল তা অবশ্য জানা যায়নি। তবে তাঁকে হোটেলে ফেরাতে নিয়ে আসা হয়েছিল অ্যাম্বুলেন্স।

Latest Videos

 

 

বর্তমান বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা। বুধবার রাতে তা মারাত্মক আকার নেয়। তাতেই বিরক্ত হয়ে হোটেল থেকে অর্ধনগ্ন অবস্থায় বেরিয়ে পড়েন ব্রিটনি স্পিয়ার্স। নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুল্যান্সও পৌঁছে গিয়েছিল।

ব্রিটনিকে নিয়ে ভক্তদের উদ্বেগের মধ্যেই পরের দিন সকালে সোশ্যাল মিডিয়া বার্তা দিয়েছেন ব্রিটনি। সেখানে তিনি বলেছেন, গোটা খবরই ভুয়ো। তিনি আরও বলেছেন, 'আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়?' তিনি আরও জানিয়েছেন, রাতের অন্ধকারে তাঁর পা মচকে গিয়েছিল। প্রাথমিক চিকিৎসাও হয়েছে।

যদিও মার্কিন সংবাদ মাধ্যমেগুলি ব্রিটনির দাবি মানতে নারাজ। তারা গসিপকেই গুরুত্ব দিচ্ছে। তাদের দাবি রাতে ব্রিটনি হোটেল সুটের হলে চিৎকার করছিলেন পপ সাম্রাজ্ঞী। এবং বলছিলেন, নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে সবকিছু। মানসিকভাবেও তিনি ভেঙে পড়েন। তাই হাসপাতালে পাঠানোর জন্য অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছিল।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি