Elon Musk PM Modi: নরেন্দ্র মোদীর সঙ্গে নিউ ইয়র্কে দেখা করতে পারেন এলন মাস্ক

মোদীর আমেরিকা সফরকালে নিউ ইয়র্কে তাঁর সঙ্গে দেখা করতে পারেন টেসলা কর্তা এলন মাস্ক। 

Web Desk - ANB | Published : Jun 20, 2023 8:47 AM IST / Updated: Jun 20 2023, 03:05 PM IST

২০ থেকে ২৫ জুন আমেরিকা থেকে ইজিপ্টে যাওয়ার লম্বা সফরসূচি নিয়ে বেরিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সফরসূচির প্রথম দিনেই এল শুভ সংবাদ। ২০ জুন, মঙ্গলবার, অর্থাৎ সফরকালের প্রথম দিনেই তাঁর সঙ্গে দেখা করতে চাইলেন টেসলা কর্তা এলন মাস্ক।

উল্লেখ্য, মোদীর আমেরিকা সফরকালে তাঁর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন বিশ্বের তাবড় শিল্পপতিরা। এই তালিকায় থাকতে পারেন মাস্কও। সূত্রের খবর, মঙ্গলবার সন্ধ্যাবেলাতেই নিউ ইয়র্কে মোদীর সঙ্গে দেখা করতে পারেন এলন মাস্ক। 

উল্লেখ্য, ২০১৫ সালে ভারতের প্রধানমন্ত্রীর আমেরিকা সফরের সময় এলন মাস্ক সান হোসে অঞ্চলে অবস্থিত টেসলা কারখানা মোদীর সাথে প্রথম দেখা করেছিলেন। ওই সাক্ষাতের পর টেসলা কোম্পানির কিছু অংশ ভারতে স্থানান্তরিত করার সম্ভাবনা নিয়ে টেসলা কর্তৃপক্ষের সাথে পর পর বেশ কয়েকটি দফায় বৈঠক করেছিল ভারত সরকার। কিন্তু, সেই কথাবার্তা এগোতে পেরিয়ে গিয়েছে প্রায় ৮ বছর। 

এরপর আবার, ২০২৩ সালের ২০ জুন, মঙ্গলবার, রাষ্ট্রপতি জো বাইডেনের আমন্ত্রণে আমেরিকা সফরে গিয়েছেন নরেন্দ্র মোদী। এদিন সন্ধেবেলা একেবারে সফরের প্রথমার্ধেই যে সমস্ত শিল্পপতিরা তাঁর সঙ্গে আলোচনা করতে আসছেন, তাঁদের মধ্যেই থাকতে পারেন টুইটার-এর CEO এলন মাস্ক। 

আরও পড়ুন- 
Panchayat Election Breaking News: পশ্চিমবঙ্গ নির্বাচন কমিশনের হার, কেন্দ্রীয় বাহিনী সম্পর্কে হাইকোর্টের রায়ই বহাল রাখল সুপ্রিম কোর্ট
‘বাংলা ভাগ হয়ে যাওয়ার দিনে আনন্দের উৎসব নয়’, মমতা বন্দ্যোপাধ্যায়ের আপত্তি ওড়ালেন সিভি আনন্দ বোস

PM Modi News: ‘ভারত নিরপেক্ষ নয়, ভারত শান্তির পক্ষে’, একান্ত সাক্ষাৎকারে জানালেন প্রধানমন্ত্রী মোদী

Read more Articles on
Share this article
click me!