Viral Video: 'প্লিজ কেটে পড়ুন!' অতিকায় কালো জন্তুটিকে অনুরোধ করলেন বাড়ির মালিক

বিশাল বুনো জন্তুকে দেখে এতটুকুও হতচকিত হলেন না বাড়ির মালিক 'মাইক'। তিনি ধীর পায়ে বেরিয়ে এলেন বাড়ির বাইরে! দেখুন সেই ভাইরাল ভিডিও।

Sahely Sen | Published : Oct 18, 2023 7:36 AM IST

বাড়ির দরজায় এসে দাঁড়াল একটি অতিকায় কালো জন্তু! বাড়ির ভেতরে সেসময়ে উপস্থিত ছিলেন অনেকেই, প্রত্যেকেই প্রায় ভয়ে তটস্থ। কিন্তু, বাড়ির মালিক নিজে অবশ্য জন্তুটির আকারে একেবারেই ঘাবড়ে গেলেন না। সেই ঘটনার ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 


অবাক করা এই ঘটনাটি ঘটেছে আমেরিকার পেনসিলভ্যানিয়ার লেক হারমোনি এলাকায়। এখানেই বাড়ির লোহার গেট টপকে একেবারে দরজার কাছে এসে উপস্থিত হয় একটি বুনো ভাল্লুক। স্বভাবতই বাড়ির ভেতরে তখন ব্যাপক উত্তেজনা। কিন্তু, অতিকায় ভাল্লুকের কাণ্ডে এতটুকুও হতচকিত হলেন না বাড়ির মালিক 'মাইক'। তিনি ধীর পায়ে বেরিয়ে এলেন বাড়ির বাইরে।

ভাল্লুকটির সামনে দিয়ে এগিয়ে গিয়ে মাইক প্রথমে বাড়ির লোহার গেটটি খুলে দিলেন। তারপর অতি ভদ্র ভাষায় তিনি ভাল্লুকটিকে যা বললেন তার মর্মার্থ অনেকটা এরকম — ‘আপনাকে তো আমন্ত্রণ জানানো হয়নি। আপনাকে এখান থেকে কেটে পড়তে হবে।’ তারপর নিজের ডান হাত দিয়ে বাড়ির বাইরের দিকে যাওয়ার জন্য ভাল্লুকটিকে নির্দেশ করে দিলেন।

বলা বাহুল্য, মাইকের এমন ভদ্র ভাষায় ভাল্লুকটিও খানিকটা ইতস্তত বোধ করল। বাড়ির বাইরে যাবে, নাকি ভিতরে গিয়ে ঢুকবে, এই ভাবতে ভাবতে সে গেটের কাছেই খানিকক্ষণ বসে রইল। শুধু বসেই রইল না, মাইক একটু চেঁচিয়ে কথা বলার কারণে সে নিজের বিরাট থাবা দিয়ে মাইকের কোমরে একটি মোক্ষম আঁচড়ও দিল। তারপর সকলের চিৎকার শুনে দোনোমনায় বেরিয়ে চলে গেল। 
 

Share this article
click me!