Child Murder: শিশুকে মাইক্রোওভেনে ঢুকিয়ে চালিয়ে দিল 'খুনি' মা, কেন এই মর্মান্তিক ঘটনা

ন যুক্তরাষ্ট্রের মিসৌরির প্রশাসনের এক কর্তা জানিয়েছেন, মারিয়া থমাস নিজের শিশুকে ওভেনে ঢুকিয়ে খুন করেছে। শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটেছে।

 

Saborni Mitra | Published : Feb 11, 2024 5:42 PM IST

নৃশংস ঘটনা ঘটলা মার্কিন যুক্তরাষ্ট্রে। এক মা নিজের সন্তানকে মাইক্রোওভেনে ঢুকিয়ে চালিয়ে দিল। নিমেষেই সন্তান পুরো ঝলসে যায়। এই মর্মান্তিক ঘটনার জেরে ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রের পুলিশ খুনি মাকে গ্রেফতার করেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরির প্রশাসনের এক কর্তা জানিয়েছেন, মারিয়া থমাস নিজের শিশুকে ওভেনে ঢুকিয়ে খুন করেছে। শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে শিশুদের ওভেন থেকে দগ্ধ অবস্থায় উদ্ধার হয়েছে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আগেই শিশুটি দদ্ধ হয়ে মারা যায়।

মার্কিন প্রশাসনের এক বিবৃতিতে বলা হয়েছে, শিশুকে তার মা ছেড়ে দিয়ে ঘুমিয়েছিল। কিন্তু হঠাৎ করে ঘুম ভাঙে। তখন ঘুম থেকে উঠে তড়িঘড়ি খাবার না ঢুকিয়ে নিজের সন্তানকেই মাইক্রোওভেব ওভেনে ঢুকিয়ে দিয়ে তা চালিয়ে দেয়। সঙ্গে সঙ্গেই শিশুটির মৃত্যু হয়।

তবে মার্কিন প্রশাসনের তরফ থেকে বলা হয়েছে কেন এই ভুল হয়েছে তা নিয়ে স্পষ্ট করে কোনও ব্যাখ্যা দিতে পারেনি মহিলা। মার্কিন প্রশাসনের এক কর্তা জানিয়েছেন, তারা এই ট্র্যাজেডির ভয়াবহ প্রকৃতিকে স্বীকার করে নিয়েছেন। কিন্তু মানুষের জীবন বরাবরই মূল্যবান। সেই কারণে একটি শিশুর মৃত্যুতে তাদের হৃদয়ও ভারাক্রান্ত। তারা বিচারের ওপর সম্পূর্ণ আস্থা রেখেছেন বলেও জানিয়েছেন।

তবে এজাতীয় ঘটনা এই প্রথম নয়। এর আগেও শিশুকে মাইক্রোওভেব ওভেনে শিশুকে ঢুকিয়ে দিয়ে খুন করা হয়েছে।  তবে মা হচ্ছে সন্তানের কাছে ভালবাসার সবথেকে বড় আশ্রয়। একজন মা সর্বদাই সন্তানের কাছে ছাতা বা বুলেটপ্রুফ জ্যাকেটের মত। কিন্তু সেই মা যখন সন্তানকে খুন করে তখনই তার মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন উঠে যায়। 

Share this article
click me!