Viral Video: মাথায় ফ্রিজ নিয়ে চালালেন সাইকেল, অবিশ্বাস্য কান্ড ঘটিয়ে নেটদুনিয়ায় ভাইরাল যুবক

সদ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে মাথায় ফ্রিজ নিয়ে ব্যালেন্স করলেন এক যুবক। সঙ্গে চালালেন সাইকেলে।

Sayanita Chakraborty | Published : Oct 5, 2023 11:15 AM IST / Updated: Oct 05 2023, 05:55 PM IST

মাথায় ভারী জিনিস নিয়ে ব্যালেন্সের খেলা দেখানোর চল বহু পুরনো। পশ্চিমবাংলা খ্যাত মাদারি খেলাতে বাচ্চা বাচ্চা ছেলে মেয়েদের দড়ি ওপর হাঁটতে দেখা যায়। তবে, এবার ব্যালেন্সের এক নতুন সংজ্ঞা তৈরি করল বিদেশের এর যুবক। সদ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে মাথায় ফ্রিজ নিয়ে ব্যালেন্স করলেন এক যুবক। সঙ্গে চালালেন সাইকেলে। প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা যাচ্ছে, মাথায় ফ্রিজ নিয়ে সাইকেল চালাচ্ছেন যুবক। ভিডিওটি নিউ ইয়র্ক শহরের।

ভাইরাল হওয়া ভিডিওটি এখনও পর্যন্ত সাত মিলিয়নের বেশি ভিউ পেয়েছেন। এই যুবকের কান্ড দেখে হতবাক হয়েছেন সকলে। দেখা যাচ্ছে, বিদেশের রাস্তায় সাইকেল চালাচ্ছেন এক যুবক। তাঁর মাথায় আছে সাদা রঙের ফ্রিজ। এই ফ্রিজ নিয়ে ব্যালেন্স করে বেশ খানিকটা পথ সাইকেল চালালেন সেই ব্যক্তি। ছেলেটির পরনে গোলাপী থ্রি কোয়াটার প্যান্ট। তার সঙ্গে পরেছেন সারা টি সার্ট। পায়ে জুতো। নীল রঙের একটি সাইলেক চালাতে দেখা গিয়েছে তাঁকে।

 

 

এই যুবকের এমন কীর্তি দেখে সকলে হতবাক হয়েছেন। তেমনই, আবার অনেকে ভুয়ো ভিডিও বলে আখ্যা দিয়েছেন ভিডিও-টিকে। সে যাই হোক, এই ভিডিও যে সকলকে আনন্দ দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। তবে, সে কীভাবে এমন ভারী একটি জিনিস মাথায় নিয়ে ব্যালেন্স করে সাইকেল চালাল তা সকলের মনে তুলেছে প্রশ্ন।

এমনই মাঝে মধ্যে ভাইরাল হয় নানান অবাক করা ভিডিও। কখনও কারও দুঃসাহসিক কাজ সকলের নজর কাড়ে তো কারও মজার কোনও কর্মকান্ড। এবার ফ্রিজ মাথায় নিয়ে সাইকেল চালিয়ে চমক দিলেন যুবক।

 

আরও পড়ুন

'চাইলেই লিঙ্গ পরিবর্তন ঠিক নয়!' রূপান্তরকামীদের নিয়ে বিতর্কিত মন্তব্য ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের

ফের এশিয়া ভাসিয়ে দিতে পারে সুনামি! জাপানে পর পর ১৫ কম্পনের পরই জারি হাই অ্যালার্ট

''আমার সবটা দিয়ে তোমায় ভালো রাখব…', ৭১ বছরের মহিলাকে বিয়ে ১৭ বছরের যুবকের, জানুন এই 'অজব প্রেম'-এর কাহিনি

Share this article
click me!