Lottery: সন্তানের জন্ম তারিখেই বাজিমাৎ আবু ধাবির ভারতীয়র, জিতলেন ৩৩ কোটি টাকার লটারি

রাজীব জানিয়েছেন, তিনি গত ১০ বছর ধরেই অনলাইনে কাজ করছেন। তিনি ৩ বছর ধরে লটারির টিকিট কাটছেন। এই প্রথম তিনি জিতেছেন বলেও জানিয়েছেন।

 

Saborni Mitra | Published : Feb 10, 2024 12:43 PM IST

আরব আমিরশাহীতে বসবাসকারী এক ভারতীয় জ্যাকপট জিতে বদলে ফেলেছেন নিজের জীবন. লটারিতে প্রায় ১৫ মিলিয়ন দিরহাম জিতেছেন। ভারতীয় মূল্যে প্রায় ৩৩ কোটি টাকা। খালিজ টাইমস অনুযায়ী ব়্যাফেল ড্র নম্বর ২৬০ এর সময় সেই ভারতীয় ০৩৭১৩০ নম্বর বিজয়ী টিকিট পেয়েছিলেন।

আবু ধাবিতে বসবাসকারী ভারতীয় রাজীব আরিককাট। একটি লটারি প্রতিযোগীতায় অংশ নিয়েছিলেন। যদিও তিনি ওয়ার্ক ফর্ম হোমেই কাজ করেন। তাঁর স্ত্রী ও দুই সন্তান রয়েছে। এক সন্তানের বয়স পাঁচ, অন্যজনের বয়স আট। বিজয়ী টিকিট কেটেছিলেন তাঁর নিজের সন্তানদের জন্মদিনের নম্বর মিলিয়ে। ভাগ্যের এই আকস্মিক পরিবর্তনের কারণে রীতিমত আত্মাহারা অবস্থা রাজীবের। সূত্রের খবর তিনি পুরস্কারের অর্থ ১৯ জনের সঙ্গে ভাগ করে নিতে চান।

রাজীব জানিয়েছেন, তিনি গত ১০ বছর ধরেই অনলাইনে কাজ করছেন। তিনি ৩ বছর ধরে লটারির টিকিট কাটছেন। এই প্রথম তিনি জিতেছেন বলেও জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, তিনি ও তাঁর স্ত্রী ৭ ও ১৩ নম্বর টিকিট বেছে নিয়েছিলেন। দুটি তাঁর সন্তানদের জন্মদিন। দুই মাস আগেই তাঁরা এই টিকিট কেটেছিলেন বলেও জানিয়েছেন। তাতেই তিনি লটারি জিতেছেন।

কেরলের ৪০ বছর বয়সী ড্রয়ের জন্য মোট ৬টি টিকিট কিনেছিলেন। আশ্চার্যজনকভাবে এটি ছিল অত্যান্ত প্রশংসাসূচক। রাজীব জানিয়েছেন, 'আমি বিগ টিকিট থেকে একটি বিশেষ অফার পেয়েছি, যেখানে আমি দুটি কেনার সময় চারটি টিকিট বিনামূল্যে পেয়েছি। যদিও আমি সবসময় জয়ের আশা করছিলাম, এবার ড্রতে ছয়টি টিকিট নিয়ে প্রত্যাশা বেশি ছিল।'

অনুষ্ঠানের হোস্ট রিচার্ড এবং বাউচরা যখন তাকে ডেকেছিলেন সেই মুহূর্তগুলি স্মরণ করে তিনি বলেছিলেন, তিনি বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন। সেই সময়ের কথা তিনি ভাষায় বর্ণনা করতে পারবেন না। এটি তাঁর জীবনের অন্যতম একটি মুহূর্ত। তিনি আরও বলেছেন, এই দলটি শুধু তাঁর নয়, তাঁর টিমের জন্য খুব গুরুত্বপূর্ণ।

 

Share this article
click me!