ভ্যালেন্টাইন ডে-র আগেই নতুন প্রেমিকা খুঁজে পেলেন বিল গেটস, জানুন ধনকুবেরের বিধবা প্রেমিকাকে

টেনিসের দর্শক আসন থেকে যে বন্ধুত্ব শুরু হয়েছিল আজ তা মনের বন্ধনে আবদ্ধ। তেমনই বলছে একাধিক সংবাদপত্রের রিপোর্ট। বিল গেটসের নতুন প্রেমিকা পাওলা হার্ডকে নিয়ে জল্পনা।

 

Web Desk - ANB | Published : Feb 9, 2023 5:39 AM IST / Updated: Feb 09 2023, 11:10 AM IST

ভ্যালেন্টাইন ডের আগেই বসন্ত ধনকুবের বিল গেটসের মনে। অবশেষে নতুন প্রেমিকা খুঁজে পেয়েছেন তিনি। সূত্রের খবর তিনি এক বিধবা মহিলার সঙ্গে রীতিমত ডেট করছেন। মহিলার নাম পাওলা হার্ড তিনি । প্রায় এক বছরেরও বেশি সময় ধরে বিল গেটস তাঁর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

কে এই পাওলা হার্ড ?

বিল গেটসের প্রেমিকা। বর্তমানে এটাই প্রথম পরিচয় হতে পারে পাওলা হার্ডের। তবে এটাই কিন্তু একমাত্র পরিচয় নয়। পাওলা হার্ড ওরাকলের সিইও মার্ক হার্ডের স্ত্রী। ২০১৯ সালে মারা যান মার্ক হার্ড। তারপর থেকে একাই ছিল পাওয়লা। গত এক বছর ধরেই তিনি বিল গেটসের সঙ্গী। তাঁরা একসঙ্গে অস্ট্রেলিয়ান ওপেন দেখতে গিয়েছিলেন। তবে এখনও গেটস তাঁর সন্তানদের কাছে নিয়ে যাননি পাওলাকে। পিপল সূত্রের খবর পাওলাকে অস্ট্রেলিয়ান ওপেনে রীতিমত ঘনিষ্ট অবস্থায় দেখা গেছে বিল গেটসের।

অন্য একটি ওয়েব পোর্টালের খবর হল এক বছরেরও বেশি সময় ধরে মাইক্রোসফটের-সহ প্রতিষ্ঠাতা বিল গেটসের সঙ্গী পাওলা। তবে সেই পোর্টালটি পাওলাকে রহস্যময়ী মহিলা হিসেবেই বর্ননা করেছেন। তবে বিল গেটসের ঘনিষ্টরা জানিয়েছেন, তাঁদের সম্পর্কে কোনও রহস্য নেই। পুরোটাই বাস্তব। তাঁদের মধ্যে রীতিমত রোমান্টিক সম্পর্ক রয়েয়েছে।

পাওলা হার্ডের পরিচয়

পাওলা হার্ডের স্বামী মার্ক হার্ড দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন। ২০১৯ সালে ৬২ বছর বয়সে তিনি মারা যান। পাওলা ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসার সঙ্গে যুক্ত। এছাড়াও একাধিক জনহিতৈষী কাজের তাঁকে প্রথম সারিতে দেখা যায়।

বিল গেটসের মতই পাওলা টেনিস খেলা পছন্দ করেন। আর টেনিসই মার্ক হার্ডের মৃত্যুর আগেই তাদের দুজনকে কাছাকাছি নিয়ে এসেছিল।

পাওলা হার্ড ও মার্ক হাডের দুই মেয়ে রয়েছে। ক্যাথরিন আর কেলি। তবে তারা মায়ের নতুন সম্পর্কের কথা জানেন কিনা তা নিয়ে কেউই মুখ খোলেননি।

২০২১ সালে মেলিন্ডা ফ্রেঞ্চ গেটস ও বিল গেটস ৩০ বছরের সম্পর্কে ইতি টানেন। মে মাসে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তবে দম্পতি ঘোষণা করেছিলেন তারা তাদের ফাউন্ডেশন বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশন একসঙ্গে চালিয়ে যাবেন।

আরও পড়ুনঃ

বাজেটের এক সপ্তাহ পরে কলকাতায় কী হল পেট্রোল আর ডিজেলের দাম? রইল চার মেট্রোসিটির তালিকা

বধ্যভূমি তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১৫ হাজার, বিপর্যয়ের ৭২ ঘণ্টায় ধ্বংসের ছবি প্রকট

পাকিস্তানের নতুন হাতিয়ার 'মাদক সন্ত্রাস', জম্মু ও কাশ্মীরকে সতর্ক করলেন সেনা কর্তা

 

 

Share this article
click me!