বিয়ের পর কেটে গিয়েছে এতগুলো বছর, অবশেষে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী বলেছেন যে বরাবরের মতো আমরা একটি পরিবার থাকব। আমরা একে অপরের জন্য ভালবাসা এবং শ্রদ্ধার জন্য যা করেছি, যা করেছি, আমরা তা চালিয়ে যাব।

Parna Sengupta | Published : Aug 2, 2023 7:52 PM IST

বিয়ের ১৮ বছর কেটে গিয়েছে। সুখে দুখে কাটিয়েছেন অনেকগুলো মুহুর্ত। অবশেষে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। কানাডার এই দম্পতি ইনস্টাগ্রামে তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে, প্রধানমন্ত্রীর দফতর বলছে যে এই দম্পতিকে বাচ্চাদের যত্ন নেওয়ার জন্য বেশ কয়েকটি অনুষ্ঠানে একসাথে দেখা যেতে পারে। এই দম্পতি তাদের তিন সন্তানকে আরও ভালো পরিবেশ দিতে চান।

ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রী ট্রুডো কী বলেছেন

Latest Videos

কানাডিয়ান সংবাদমাধ্যম জানায়, বুধবার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এবং তার স্ত্রী সোফি তাদের ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদের তথ্য দিয়েছেন। তিনি বলেন, অনেক আলোচনার পর আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। তার পোস্টে, প্রধানমন্ত্রী ট্রুডো বলেছেন যে বরাবরের মতো আমরা একটি পরিবার থাকব। আমরা একে অপরের জন্য ভালবাসা এবং শ্রদ্ধার জন্য যা করেছি, যা করেছি, আমরা তা চালিয়ে যাব। প্রধানমন্ত্রীর এই পোস্টটি তার স্ত্রী সোফিও তার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন।

 

 

প্রধানমন্ত্রী ট্রুডো এই সময়ে তাদের সন্তানদের উন্নতির জন্য বিষয়টির গোপনীয়তাকে সম্মান করার জন্য কানাডিয়ান জনসাধারণের কাছে আবেদন করেছেন। দম্পতির তিনটি সন্তান রয়েছে - জাভিয়ের (১৫), এলা-গ্রেস (১৪), হ্যাড্রিয়ান (৯)। একই সময়ে, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে, সোফি স্বীকার করেছেন যে দীর্ঘমেয়াদী সম্পর্ক বিভিন্ন ভাবে চ্যালেঞ্জিং।

শিশুদের উপর ফোকাস থাকবে

ইনস্টাগ্রাম পোস্ট ছাড়াও, পিএমও এই বিষয়ে একটি বিবৃতি জারি করেছে। পিএমও নিশ্চিত করেছে যে দম্পতি বিবাহবিচ্ছেদের কাগজপত্রে স্বাক্ষর করেছেন। পিএমওর মুখপাত্র অ্যালিসন মারফি বলেছেন, দম্পতি আলাদা হওয়ার সিদ্ধান্ত নেওয়ার জন্য সমস্ত আইনি প্রক্রিয়া অনুসরণ করেছেন। পিএমও জানিয়েছে যে প্রধানমন্ত্রী এবং সোফির ফোকাস এই মুহূর্তে তাদের সন্তানদের দিকে। তারা তাদের তিন সন্তানের জন্য কঠোর পরিশ্রম করে তাদের সন্তানদের নিরাপদে, স্নেহময় উপায়ে বড় করতে। বিচ্ছেদের পরও তারা তাদের সন্তানদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখবে। পিএমও বলেছে যে কানাডিয়ানরা এই দম্পতিকে আরও প্রায়ই একসাথে দেখার প্রত্যাশা করে। আগামী সপ্তাহের শুরুতে তারা ছুটিতে যেতে পারেন।

২০০৫ সালে বিয়ে করেন

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, প্রধানমন্ত্রী জাস্টিন এবং সোফি ২৮ মে ২০০৫ এ বিয়ে করেছিলেন। এই দম্পতি ২০২৩ সালের প্রথম দিকে রাজা চার্লস III-এর রাজ্যাভিষেক অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে যান। এছাড়াও মার্চ মাসে, এই দম্পতি মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেন এবং তার স্ত্রী জিল বাইডেনের অটোয়াতে একটি সরকারী সফরের আয়োজন করেছিলেন।

Share this article
click me!

Latest Videos

সাগর দত্তের ঘটনার জেরে আবার পূর্ণ কর্মবিরতির সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা
বিধ্বস্ত Darjeeling-Jalpaiguri সহ একাধিক এলাকা! Teesta-র জলস্রোতে আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা!
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical