Viral Video: মানুষ থেকে কুকুর হলেন ছেলেবেলার শখ মেটাতে, জাপানিকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া

মানুষ থেকে কুকুর হলেন জাপানি আবাক করা কাণ্ডে সাড়া পড়েছে সোশ্যাল মিডিয়ায় । কুকুর সাজার জন্য ২ মিলিয়ন জাপানি ইয়েন খচর করতে হয়েছে।viral news japanese man spend 2 million yen become a dog takes first public walk

 

Saborni Mitra | Published : Aug 1, 2023 4:52 PM IST / Updated: Aug 01 2023, 11:09 PM IST

ছেলে থেকে মেয়ে হওয়া বা মেয়ে থেকে ছেলে হওয়া- মানে লিঙ্গ পরিবর্তনের ঘটনা এখন পুরনো। আকচারই হয়ে থাকে। এবার অন্য পন্থা নিলেন জাপানের এক নাগরিক। তিনি এবার মানুষ থেকে সরাসরি কুকুরে রূপান্তরিত হলেন। তাও আবার গুণে গুণে গ্যাটের ২ মিলিয়ন জাপানি টাকা খরচ করে। ভারতীয় মূল্য মানুষ থেকে কুকুর হতে তার খরচ হয়েছে ২০ লক্ষ টাকা।

জাপানি কোম্পানি জেপেট বিজ্ঞাপণ ও চলচ্চিত্রের জন্য পোশাক করে। মানুষ থেকে কুকুরে রূপান্তরিত হওয়ার পোশাকও তারা নির্মাণ করেছে। আর সেই পরেই জাপানি একদম কুকুর বনে গেছেন। সংস্থা সূত্রের খবর ইতিমধ্যে লক্ষ লক্ষ টাকা খরচ করে অনেকেই তাদের সংস্থা থেকে কুকুর সাজার পোশাক কিনেছেন। এই সংস্থাটি মূর্তি, বডি-স্যুট আর ৩-ডি মডেলও তৈরি করে। সংস্থার মুখপাত্র জানিয়েছে, 'কলি কুকুরের আদলে আদলে তৈরি করা হয়েছে এই পোশাকটি। এটি আসল কুকুরের চেহারা প্রদান করে। '

জাপানি ব্যাক্তির একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে তিনি ' আমি পশু হতে চাই' বলে একটি ভিডিও আপলোড করেছিল। চ্যানেলটির গ্রাহক সংখ্যা ৩১ হাজার। সেই ভিডিওটি ১ মিলিয়ন ভিউ পেয়েছে। ভিডিওটি এক বছর আগে তোলা হয়েছে। যদিও আপলোড করা হয়েছে সম্প্রতি। সংশ্লিষ্ট ব্যক্তি একটি জার্মান টেলিভিশনেও চ্যানেলেও সাক্ষাকার দিয়েছেন। বলেছেন 'আমি একজন কলি কুকুর হয়েছিলাম, ছোটবেলা থেকে আমি একটি পশু হওয়ার স্বপ্ন পূরণ করছি'।

ভিডিওতে দেখা যাচ্ছে টোকোকে গলায় ফিতে দিয়ে হাঁটার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। মানুষ কুকুরটি পার্কের অন্যান্য কুকুরদের শুঁকে পুশুদের মতই আচরণ করছে। হত বছর টোকো ডেইলি মেইলের সঙ্গে কথা বলেছিলেন। তিনি বলেছেন, তিনি একজন মানুষ কুকুর হয়ে উঠতে চান। বলেছিলেন, 'আমি চাই না যে আমার শখগুলি পরিচিত হোক, বিশেষ করে যাদের সাথে আমি কাজ করি তাদের দ্বারা'। তিনি নিজেই বলেছেন এটা তার একটা উদ্ভট শখ , যা তিনি ছোটবেলা থেকে চেয়েছেন। সেই শখই এতদিনে পুরণ হয়েছে।

 

তিনি আরও জানিয়েছেন, তিনি খুবই কম বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলেন। কারণ অনেকেই তাঁর এই শখের কথা শুনে তাঁকে অদ্ভূদ মনে করেন। তিনি আরও বলেছেন তিনি প্রাণী সেজেছেন জেনে তাঁর পরিবার ও পরিচিতরা খুবই আবাক হয়েছিল।

Share this article
click me!