Sex Scandal: বিমানের বাথরুমে উদ্দাম যৌন সঙ্গমে লিপ্ত ২ যাত্রী! বিমানকর্মী দরজা খুলে ফেলতেই ছিছিক্কার

সকলের সামনে শৌচাগারের দরজা খুলে যেতেই যাত্রীদের চক্ষু স্থির! দেখা গেছে, মহিলা যাত্রী সম্পূর্ণ নগ্ন অবস্থায় বসে রয়েছেন পুরুষ যাত্রীর কোলের ওপর।

Sahely Sen | Published : Sep 17, 2023 9:16 AM IST

অনেকক্ষণ ধরে বন্ধ রয়েছে শৌচাগারের দরজা, ভেতরে ঢুকে রয়েছেন একজন পুরুষ ও একজন মহিলা যাত্রী। হঠাৎ করেই ভেতর থেকে বিভিন্ন অদ্ভুত শব্দ আসছে বলে টের পেলেন বিমানের অন্যান্য যাত্রীরা। এই খবর বিমানকর্মীর কাছে পৌঁছতেই তড়িঘড়ি ধাক্কা মেরে খোলা হল শৌচাগারের দরজা। আর সকলের সামনে দরজা খুলে যেতেই চক্ষু স্থির!

বাথরুমের ভেতর এ কি করছেন দুজন! অদ্ভুত কাণ্ডের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ক্লিপে দেখা গেছে, এক বিমানকর্মী কিছু নার্ভাস হয়ে দাঁড়িয়ে রয়েছেন শৌচাগারের দরজার বাইরে। অন্য যাত্রীরা তাঁদের অনুরোধ করছেন শৌচাগারের দরজাটি খুলে ফেলার। দরজা খুলে ফেলতেই দেখা যাচ্ছে, মহিলা যাত্রী সম্পূর্ণ নগ্ন অবস্থায় বসে রয়েছেন পুরুষ যাত্রীর কোলের ওপর। 

পুরুষ যাত্রীটি তৎক্ষণাৎ ঠেলে ভেতর থেকে আবার দরজাটি বন্ধ করে দেন। কিন্তু, ততক্ষণে বাইরের যাত্রীদের কাছে সব পরিষ্কার হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে ব্রিটেনের (UK) লিউটন থেকে ইবিজা-গামী একটি বিমানে। সেটি ইবিজাতে অবতরণ করার পর অতি দ্রুত ওই যুগলকে পুলিশের হাতে সমর্পণ করা হয়। 
 


আরও পড়ুন- 

Parineeti Chopra: ক্যাপের সামনে লেখা 'আর', রাঘবের নামের আদ্যাক্ষর বিশেষভাবে তুলে দেখালেন পরিণীতি
Happy Birthday Modi Ji: সকাল থেকে শিশুদের ভিড়, প্রধানমন্ত্রীর জন্মদিন যেন 'লাল-নীল-সবুজেরই মেলা...'
Viral Video: পুলিশের উর্দি পরেই প্রি-ওয়েডিং শ্যুট! হায়দরাবাদে দুই পুলিশকর্মীর প্রেমের কাহিনী এখন ভাইরাল

Share this article
click me!