অল্পের জন্য রক্ষা পেল ১৯০ জন বিমানযাত্রী, অবতরণের সময় বিমানের নীচে আগুন এবং ধোঁয়া

অবতরণের সময় বিমানের নীচে থেকে আগুন এবং ধোঁয়ার ঘটনা ঘটেছে। পাইলট সতর্কতা জারি করার সাথে সাথে অগ্নিনির্বাপক বাহিনী তৎপর হয়ে ওঠে। 

Saborni Mitra | Published : Oct 7, 2024 2:14 PM IST

 অবতরণের সময় বিমানের টায়ারের অংশ থেকে আগুন এবং ধোঁয়া ছড়িয়ে পড়ে। মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাদার লাস ভেগাসে এই ঘটনা ঘটে। ফ্রন্টিয়ার এয়ারলাইন্সের একটি বিমানের টায়ারে আগুন লেগে এই দুর্ঘটনা ঘটে। শনিবার এই ঘটনা ঘটে। 

রানওয়েতে বিমানটি অবতরণ করার পরপরই পিছনের টায়ারের অংশ থেকে আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিনির্বাপক বাহিনীর দ্রুত পদক্ষেপের ফলে বড় ধরনের দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়। আগুন নেভানোর পর বিমানটির চারপাশে তীব্র ধোঁয়া ছড়িয়ে পড়ে। 

Latest Videos

ফ্রন্টিয়ার এয়ারলাইন্সের ১৩২৬ নম্বর ফ্লাইটটি দুর্ঘটনার কবলে পড়ে। বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, সমস্ত যাত্রী এবং বিমানকর্মীদের নিরাপদে বের করে আনা সম্ভব হয়েছে। এই ঘটনায় কেউ আহত হননি। সান দিয়েগো থেকে আসছিল বিমানটি। স্থানীয় সময় দুপুর ১.৫১ মিনিটে সান দিয়েগো থেকে উড্ডয়নের পর বিমানটি বিকেল ৩.৩৭ মিনিটে লাস ভেগাসে পৌঁছায়। 

ধোঁয়া দেখার পর পাইলট জরুরি অবস্থা ঘোষণা করায় অগ্নিনির্বাপক বাহিনী প্রস্তুত ছিল। আগুন লাগার কারণ অনুসন্ধান করা হচ্ছে। যাত্রীদের যে অসুবিধার সম্মুখীন হতে হয়েছে তার জন্য বিমানবন্দর কর্তৃপক্ষ ক্ষমা চেয়েছে। এয়ারবাস ৩২১ ধরনের বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনার সময় বিমানটিতে ১৯০ জন যাত্রী ছিলেন। 

 

Share this article
click me!

Latest Videos

‘প্রশাসনিক ব্যবস্থা খুব খারাপ জায়গায় আছে’ Kalyani বিজেপি বিধায়ক Ambika Roy-এর বিস্ফোরক মন্তব্য!
কুলতলীর ঘটনার প্রকাশ্যে আসার দিনেই Mamata-র ডান্ডিয়া নাচ #shorts #mamatabanerjee
জয়নগর কাণ্ডে বড় আপডেট! দেখুন সরাসরি | Jaynagar | Bangla News | Asianet News Bangla
Kalyani JNM Hospital-এর মর্গের সামনে রণক্ষেত্র! বাম বিজেপির তীব্র সংঘর্ষে উত্তাল পরিস্থিতি!
'রাজ্যের চেয়ে বড় গুন্ডা মমতার পুলিশ' কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ফাল্গুনী পাত্র | Kultali Incident