Israel-Hamas War: 'নির্দেশ ছিল নির্বিচারে হত্যার...', হামাস সদস্যের মন্তব্য ঘিরে চাঞ্চল্য, দেখুন ভিডিও

ইজরায়েলি ইন্টালিজেন্স এজেন্সির সাইন বেট-এর পক্ষ থেকে এই ভিডিও প্রকাশ্যে আনা হয়। জিজ্ঞাসাবাদ করার এই ভিডিও ক্লিপ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নেটমাধ্যমে।

Ishanee Dhar | Published : Nov 2, 2023 5:54 AM IST

'আমাদের উদ্দেশ্য কেবল মানুষ মারা', এমনই ভয়াবহ উক্তি শোনা গেল হামাসের সদস্য ওমার আবু রাশার মুখে। সম্প্রতি ইজরায়েল বাহিনীর তরফ থেকে ধৃত হামাস নেতাকে জিজ্ঞাসাবাদের একটা ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। সেখানেই হামাস নেতার মুখে এমন হাড়হিম করা মন্তব্য শুনে রীতিমত সিউড়ে উঠেছেন নেট নাগরিকরা।

ইজরায়েলি ইন্টালিজেন্স এজেন্সির সাইন বেট-এর পক্ষ থেকে এই ভিডিও প্রকাশ্যে আনা হয়। জিজ্ঞাসাবাদ করার এই ভিডিও ক্লিপ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নেটমাধ্যমে।

হামাস সদস্যের উক্তি

ইজরায়েলি ইন্টালিজেন্স এজেন্সির আপলোড করা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে হামাস সদস্য ওমার আবু রাশা বলছেন,'আমাদের মিশন শুধুই নির্বিচারে হত্যা। আমাদের কাউকে অপহরণ করতে নয়, হত্যা করতে বলা হত।' এখানেই শেষ নয়, রাশা আরও জানিয়েছে,'আমাদের নির্দেশ ছিল হত্যা করার সময় ছেলে, মেয়ে কোনও কিছু না দেখার।' কিন্তু কেন এমন নির্বিচারে হত্যার নিদান? উত্তরে হামাস সদস্য রাশা জানিয়েছেন,'আমাদের বলা হয়েছিল কাফার আজার সকলেই সেখানে বসতি স্থাপনকারী।' রাশাও এও স্বীকার করেছে সে তিনি নিজে হাতে বহু মানুষ এমনকী শিশুকেও হত্যা করেছে।

 

 

ইজরায়েল- প্যালেস্তাইন দ্বন্দ্বে এমন কিছু ভিডিও প্রকাশ্যে আসছে যা দেখে সিউরে উঠছেন মানুষজন। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভিডিও ভাইরাল হয়েছিল জার্মান ট্যাটু শিল্পিকে নিয়ে। যাকে নগ্ন অবস্থায় গাড়িতে করে নিয়ে ঘুরেছিল হামাস জঙ্গিরা। অবশেষে সেই মহিলার মৃতদেহের সন্ধান পাওয়া গেছে। শনাক্তও করা হয়েছে বলে সোমবার ইজরায়েল জানিয়েছেন। জার্মান মহিলা শনি লুক ইজরায়েলের একটি গানের অনুষ্ঠানে যোগ দিয়ে গিয়েছিলেন। সেই সাংস্কৃতিক অনুষ্ঠানও ছিল হামাস জঙ্গিদের নিশানায়। অনুষ্ঠান থেকেই শনিকে অপহরণ করা হয়েছিল। সোমবার ইজরায়েল শনির মৃতর বিষয়টি নিশ্চিত করেছে। তাঁর মাকেও সবকিছু জামাম হয়েছে। ইজরায়েল জানিয়েছেন, মহিলা ইজরায়েলের ট্রাইব অব সুপারনোভা মিউজিক ফেস্টিভ্যালে উপস্থিত হয়েছিল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!