Viral Video: মোটোর রেসে দর্শকদের ভিড়ের মধ্যে চলল গাড়ি, নিহত ৭- দেখুন সেই ভয়ঙ্কর ভিডিও

মোটোর রেসে দুর্ঘটনার একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়ি আগে থেকেই দুর্ঘটনার কবলে পড়েছিল।

 

Saborni Mitra | Published : Apr 21, 2024 4:24 PM IST

ভয়ঙ্কর দুর্ঘটনা শ্রীলঙ্কায়। মোটোর রেস দেখতে গিয়ে গাড়ির ধাক্কায় একের পর এক দর্শকের মৃত্যু। এপর্যন্ত মৃত্যু হয়েছে সাত জন দর্শকের। আহত হয়েছে প্রায় ২১ জন। পুলিশ জানিয়েছে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ফক্স হিল সার্কিটে ট্র্যাকের একটি অসুরক্ষিত অংশে এক জন ড্রাইভার ভিড়ের মধ্যে তীব্র গতিতে গাড়ি চালিয়ে দেয়। তাতেই এই দুর্ঘটনা। এই এলাকাটি শ্রীলঙ্কার সেনাবাহিনী নিয়ন্ত্রণে থাকে।

ইতিমধ্যেই মোটোর রেসে দুর্ঘটনার একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়ি আগে থেকেই দুর্ঘটনার কবলে পড়েছিল। গাড়িটি পুরো উল্টে গিয়েছিল। ট্র্যাক মার্শালরা ট্র্যাকে সেই গাড়িটির চালকে উদ্ধার করতে গিয়েছিল। উল্টোদিকে ছিল দর্শকদের ভিড়। সেখান থেকেই ভিডিও করা হচ্ছিল। আচমকাই তীব্র গতিতে আসা একটি গাড়ি সেই ভিড় লন্ডভন্ড করে দেয়। হুড়োহুড়ি শুরু হয়ে যায়। প্রচুর মানুষের চিৎকার শোনা গিয়েছে ভিডিওতে। দেখুন সেই ভয়ঙ্কর দুর্ঘটনার ভিডিও।

 

 

শ্রীলঙ্কার পুলিশ জানিয়েছে, মোট ২৭ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তাদের মধ্যে সাত জন মৃত। মৃতদের মধ্যে আট বছরের একটি মেয়েও রয়েছে। বাকিদের চিকিৎসা চলছে।

দুর্ঘটনার কিছুক্ষণ আগে সেনাপ্রধান ভিকুম লিয়ানাগে ঘোষণা করেছিলেন যে মোটরস্পোর্টেশের প্রচারের জন্য দর্শকদের বিনামূল্যে প্রবেশের অধিকার দেওয়া হয়েছে। কোভিড মহামারী এবং দ্বীপের অর্থনৈতিক সংকটের কারণে পাঁচ বছর এজাতীয় মোটোর রেস অনুষ্ঠিত হয়নি। এই প্রথম অনুষ্ঠিত হচ্ছে। সেনা প্রধান দিনটিকে বিশেষ বলেও চিহ্নিত করেছেন। স্থানীয় প্রশাসন জানিয়েছে প্রায় ১০ হাজার দর্শক ছিল। কলম্বো থেকে প্রায় ১৮০ কিলোমিটার দূরে এই অনুষ্ঠান হচ্ছিল।

শ্রীলঙ্কার রাস্তা বিশ্বের সবচেয়ে বিপজ্জনক। গড়ে, প্রতিদিন ১২৫০০০ কিলোমিটার রাস্তা ধরে আটটি মৃত্যুর খবর পাওয়া যায়।

Share this article
click me!