Viral News: পার্কের ভেতর দুলছে শিক্ষিকার গাড়ি, কাছে যেতেই ছাত্রের সঙ্গে নগ্ন অবস্থায় দেখতে পেলেন মা! দেখুন ভিডিও

গাড়ির কাছে যেতেই হতভম্ব হয়ে যান তিনি। সম্পূর্ণ নগ্ন অবস্থায় নিজের ছেলের সঙ্গে স্কুলের ওই শিক্ষিকাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান ছাত্রের মা।

Sahely Sen | Published : Dec 5, 2023 1:56 AM IST / Updated: Dec 05 2023, 07:28 AM IST

নিজের ছেলের সঙ্গে স্কুলেরই এক শিক্ষিকা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলে বিভিন্ন দিক থেকে কানাঘুষো শুনছিলেন মা। বারবার ছেলেকে এই বিষয়ে জিজ্ঞাসা করলেও তাঁকে কিছুই জানায়নি তাঁর ছেলে। শেষে নিজেই গোয়েন্দাগিরি করার সিদ্ধান্ত নেন পড়ুয়ার মা। ছেলের ক্রিয়াকলাপ ধরার জন্য তিনি তার মোবাইল ফোন ট্র্যাক করা শুরু করেন। সেই সূত্র ধরে ধরে একদিন তিনি বুঝতে পারেন যে, তাঁর ছেলে রাগবি খেলার অনুশীলনের ক্লাসে না গিয়ে অন্য কোথাও গিয়েছে। মোবাইল ট্র্যাক করে তিনি পৌঁছে যান সাউথ শার্লট এলাকার একটা পার্কে। সেখানে গিয়ে দূর থেকে দেখতে পান যে, ছেলের শিক্ষিকার গাড়িটি অল্পবিস্তর দুলছে। সন্দেহ হওয়ায় কাছে যেতেই হতভম্ব হয়ে যান তিনি। সম্পূর্ণ নগ্ন অবস্থায় নিজের ছেলের সঙ্গে স্কুলের ওই শিক্ষিকাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান ছাত্রের মা। ঘটনাটি ঘটেছে আমেরিকার নর্থ ক্যারোলিনায়( North Carolina)। 

-

২৬ বছর বয়সি ওই শিক্ষিকার নাম গাব্রিয়েলা নিউফেল্ড (Gabriela Neufeld) । তাঁর বাড়ি নর্থ ক্যারোলিনার বুনি’-তে (Boone)। তিনি অ্যাপালেশিয়ান স্টেট ইউনিভার্সিটি (Appalachian State University) থেকে স্নাতক স্তরের পড়াশোনা সম্পন্ন করে সাউথ মেকলেনবার্গ হাইস্কুলের জীববিজ্ঞানের শিক্ষিকা হিসাবে কাজে যোগ দেন । স্কুলটিতে নবম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা হয়। শিক্ষিকা দ্বাদশ শ্রেণির এক ১৮ বছর বয়সি ছাত্রের সঙ্গে চলতি বছরের অক্টোবর মাস থেকে যৌন সম্পর্কে লিপ্ত হওয়া শুরু করেছেন বলে দাবি ছাত্রের মায়ের।



ছাত্রের সঙ্গে সম্পর্কে হাতেনাতে ধরা পড়ার পর তিনি চাকরি থেকে ইস্তফা দিয়েছেন । পড়ুয়ার মায়ের অভিযোগের ভিত্তিতে গত ২৯ নভেম্বর শিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিশ । মামলাটি আদালতে উঠলে বিচারকের কাছে ধৃত শিক্ষিকা স্বীকার করেছেন যে তিনি ওই পড়ুয়ার সাথে অন্তত ৫ বার শারীরিক সম্পর্কে মিলিত হয়েছিলেন । যদিও নিউফেল্ডকে ৭৫,০০০ মার্কিন ডলারের ব্যক্তিগত বন্ডে মুক্তি দেওয়া হয়েছে এবং শিক্ষার্থীর সঙ্গে তিনি যাতে কোনওরকম যোগাযোগ করতে না পারেন, সেজন্য তাঁকে ইলেকট্রনিক পর্যবেক্ষণে রাখা হয়েছে । বিষয়টি স্কুল কর্তৃপক্ষের অজানা ছিল না বলে সন্দেহ প্রকাশ করেছেন বিচারক । আদালত স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথাও বলেছে।

 

Latest Videos

 

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar