Alien: এবার এলিয়েনের মৃতদেহ পেলেন বিজ্ঞানীরা! তবে কী সত্যিই মানুষের মধ্যে লুকিয়ে থাকে ভিনগ্রহীরা? মিলল আশ্চর্য প্রমাণ

এবার এলিয়েনের মৃতদেহ পেলেন বিজ্ঞানীরা! তবে কী সত্যিই মানুষের মধ্যে লুকিয়ে থাকেন ভিনগ্রহীরা? মিলল আশ্চর্য প্রমাণ

Anulekha Kar | Published : Jun 21, 2024 5:25 AM IST

18

অবিশ্বাস্য! এলিয়েনের মৃত দেহ খুঁজে পেলেন বিজ্ঞানীরা। এই প্রথম দুই এলিয়েনের দেহাবশেষ সামনে আনলেন দুই বিজ্ঞানী।

28

মেক্সিকোর পার্লামেন্টের সামনে হাজির করা হল দুই ভিনগ্রহীর মৃত দেহ। যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে বিশ্বে।

38

বিজ্ঞানীকরা দাবি করেছেন যে পেরুর কুস্কো থেকে এলিয়েনদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে এই বিষয়ে সমস্ত বিজ্ঞানীরা একমত নন।

48

তবে মেক্সিকান ইউফোলজিস্ট জেইম মুসেন দাবি করেছেন যে এই দেহাবশেষগুলি ইলিয়েনদের। বহুদিন ধরে এলিয়নদের নিয়ে গবেষণা করছেন এই বিজ্ঞানী।

58

তবে ক্রিস্টোফার হিনি নামের আরেক বিজ্ঞানী ডেইলি মেইলের সঙ্গে আলাপচারিতায় জানিয়েছেন, অনেকেই এদেরকে এলিয়েন বলে বিশ্বাস করেন না, তারা মনে করেন কঙ্কালগুলো মানুষের।

68

অন্যদিকে জাইম মুসেন জানিয়েছেন, এই মমিগুলো হতে পারে এলিয়েন ও মানুষের সংমিশ্রণে তৈরি হাইব্রিড প্রজাতির। ডিএনএ পরীক্ষার সময় এই মৃতদেহদের মধ্যে ৩০ শতাংশ এমন ডিএনএ পেয়েছে, যা অপরিচিত।

78

গত ১ বছরে তিনি বহুবার বলেছেন যে তার কাছে এলিয়েনদের লাশ রয়েছে। এমনকী তারা এই দুটি মৃতদেহ মেক্সিকোর সংসদে নিয়ে গিয়েছেন এবং পেরুর সংস্কৃতি মন্ত্রণালয়ের সাথে প্রতিনিয়ত লড়াই চালিয়ে যাচ্ছেন। এসব মমি নিয়ে পেরু সরকারের সঙ্গেও আইনি লড়াই লড়ছেন তারা।

88

বিজ্ঞানীদের দাবি, ইউএফওর ধ্বংসাবশেষ থেকে এসব মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পেরুর কুস্কোতে বিধ্বস্ত হয়েছিল এই ইউএফও। এই মৃতদেহগুলি শতাব্দীর পর শতাব্দী ধরে এখানে সমাধিস্থ করা হয়েছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos