লন্ডন মেট্রোতে শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’ গানে নাচ, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে জনপ্রিয় গান ছাইয়া ছাইয়া -তে নাচতে দেখা গিয়েছে এক তরুণকে।

Sayanita Chakraborty | Published : Sep 14, 2023 5:35 AM IST / Updated: Sep 14 2023, 11:14 AM IST

১৯৯০ দশকের জনপ্রিয় গানের তালিকা তৈরি করতে গেলে শীর্ষ দিকে স্থান পায় ছাইয়্যা চাইয়া। শাহরুখ খান ও মালাইকা আরোরার ট্রেনের ওপর সেই নাচ আজও মনে রেখেছেন দর্শকেরা। গানটি লিখেছিলেন গুলজার। কম্পোজ করেছিলেন এ আর রহমন। তেমনই গানটি গেয়েছিলেন সুখবিন্দর সিং এবং স্বপ্না অবস্থি। সে সময় তো বটেই এখন হিট গানের তালিকায় স্থান পায় ছাইয়্যা চাইয়া। এবার এই সেই গান শোনা গেল লন্ডন মেট্রোতে। বলা ভালো, এই গানে তাল দিলেন বেশ কিছু লন্ডনবাসী।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে জনপ্রিয় গান ছাইয়া ছাইয়া -তে নাচতে দেখা গিয়েছে এক তরুণকে। পরনে সাদা শার্ট ও কালো রঙের ট্রাইজার। চোখে কালো ফ্রেমের চশমা। নিশ্চয়ই ভাবছেন, হঠাৎ করে এক ব্যক্তির ছাইয়্যা চাইয়া গানে নাচের ভিডিও কেন নজর কাড়ল সকলের। আসলে, তিনি যেখানে সেখানে নন। বরং এই ছাইয়্যা চাইয়া গানে নেচেছেন লন্ডনের মেট্রোতে। মেট্রোর মধ্যে, মেট্রো স্টেশনে এমনকী সিঁড়িতেও নাচকে দেখা গিয়েছে তাঁকে।

ভিডিওটি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে। ৩২,০০০-র বেশি লাইক ও ৭৬৩,০০০ ভিউ পেয়েছে ভিডিওটি। যা নজর কেড়েছে সকলের।

 

 

 

তবে, এই প্রথম নয়। এমন নাচের ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হয়। এই বছরের শুরু দিকে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছিল। নরওয়েজিয়ান নৃত্যের দল দ্য কুইন স্টাইল গানটিতে পারফম করেছিলেন। তারপর তা নজর কাড়ে সকলের। তেমনই আরআরআর ছবি মুক্তির পর বহু বিদেশী এই ছবির নাটু নাটু গানে নেচেছিলেন। সে সময় ভাইরাল হয়েছিল সেই সকল ভিডিও। সারা বিশ্ববাসীর মন কেড়েছিল গানটি। এবার ফের একবার মেট্রোতে নাচতে দেখা গেল এক ভারতীয়কে। ছাইয়া ছাইয়া গানে নাচলেন তিনি। ভাইরাল হল সেই ভিডিও। খুবই দ্রুত জনপ্রিয়তা পেল শাহরুখ ভক্তের ছাইয়া ছাইয়া গানে নাচ। ফের পুরনো এক হিট গান মন কাড়ল সকলের। এদিকে জওয়ান নিয়ে বহুদিন ধরে খবরে আছেন বাদশা। এই ছবি ব্যাপক সাড়া ফেলেছে।

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানায়া মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

 

আরও পড়ুন

বিয়ের আসরে চুটিয়ে চলছে নাচগান, আচমকা ভয়ানক ভাবে দুলে উঠল মাটি, তারপর? দেখুন মর্মান্তিক ভিডিও

Alien: ভিনগ্রহীদের অস্তত্ত্ব রয়েছে! জল্পনা আবারও উস্কে দিল মেক্সিকো কংগ্রেসে প্রদর্শিত দুটি ভিনগ্রহীর দেহ

G20 SUMMIT: 'ব্যাগ দেখাবই না!' জি২০-র চিনা প্রতিনিধিরা রীতিমত নাটক করল পাঁচ তারা হোটেলে

 

Share this article
click me!