Viral Video: গভীর জল থেকে বেরিয়ে এল সাক্ষাৎ বিভীষিকা! ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী ডুবুরিরা

ডুবুরি যখন গভীর সমুদ্রের জলে ঝাঁপ দিতে যাবেন, ঠিক সেই মুহূর্তেই তিনি থমকে গেলেন। গভীর নীল জলের ভেতর থেকে নড়তে দেখা গেল একটি বিরাট প্রাণীকে।

Sahely Sen | Published : Feb 17, 2024 4:42 AM IST

প্রত্যেকদিনের কাজে আমরা প্রায়শই বিভিন্ন অপ্রত্যাশিত ঘটনার মুখোমুখি হই। তার মধ্যে বেশ কতগুলি আমাদের জন্য ক্ষতিকরও হয়ে ওঠে। এই ক্ষতির মাশুল দিতে অনেক সময় কাজের প্রতি ভীতিও তৈরি হয়ে যায় অনেকের। কিন্তু, পেশাদারিত্ব যদি জুড়ে থাকে প্রকৃতির সঙ্গে, তাহলে সেই লড়াইতে কে জিতবে, আর কেই-বা হারবে, তা স্পষ্ট হয়ে যেতে পারে শুধুমাত্র কয়েক সেকেন্ডের মধ্যে। 

-

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি মারাত্মক ভিডিও। সেই ভিডিওতে দেখা গেছে এক পারদর্শী ডুবুরির তৎপরতা। অত্যন্ত ক্ষিপ্রতার সঙ্গে তিনি প্রকৃতির লড়াইয়ে ঘটিয়ে ফেলেছেন এক অবাক করা দক্ষতার নিদর্শন। 

-

ভাইরাল ভিডিওতে প্রথমে ওই মহিলা ডুবুরিকে সমস্ত রকম প্রস্তুতি নিয়ে জলে ঝাঁপ দেওয়ার উদ্যোগ করতে দেখা গেছে। চারিদিকে তাকিয়ে নিয়ে তিনি যখন গভীর সমুদ্রের জলে ঝাঁপ দিতে যাবেন, ঠিক সেই মুহূর্তেই তিনি থমকে গেলেন। গভীর নীল জলের ভেতর থেকে নড়তে দেখা গেল একটি বিরাট প্রাণীকে। তারপরেই আচমকা আক্রমণ! 

-

জল থেকে বিশাল বড় হাঁ করে বেরিয়ে এল একটি হাঙর। তার খোলা মুখ এতটাই বড় যে, অতি সহজেই একটা সম্পূর্ণ মানুষের শরীরকে আধখানা করে দেওয়া যায় মাত্র একটি কামড়ে। ধারালো দাঁত দিয়ে সে ধরে ফেলতে পারত ওই ডুবুরির পা। কিন্তু, কয়েক মিলি-সেকেন্ডের মধ্যে তিনি উঠে আসতে সমর্থ হয়েছিলেন। কিন্তু, সমুদ্রের বিভীষিকা ওইদিন তাঁর পিছু ছেড়েছিল কিনা, তা জানা নেই। 

 

 

Share this article
click me!