Viral Video: কপালে সহ্য হল না লক্ষ লক্ষ টাকা! সিঙ্গাপুরের ক্যাসিনোতে ৪ মিলিয়ন জিতেই চিরঘুমে জয়ী

ব্যক্তি প্রচুর প্রচুর টাকা হাতে পাওয়ার পরই হৃদরোগে আক্রান্ত হন। আশপাশের মানুষ তাঁকে বাঁচানোর চেষ্টা করতে ছুটে আসেন। কিন্তু দুর্ভাগ্যবসত আক্রান্ত ব্যক্তিকে বাঁচান যায়নি।

 

Saborni Mitra | Published : Jun 24, 2024 10:28 AM IST

বাংলায় একটা প্রবাদ রয়েছে- কপালে না থাকলে কিছুই সয় না। সেই প্রবাদ একদম ফলে গেল সুদূর সিঙ্গাপুরে। সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস ক্যাসিনোতে এক ব্যক্তি লক্ষ লক্ষ টাকা জিতেছেন। কিন্তু সেই ব্যক্তির কপালে হয়ত অর্থসুখ ছিল না। টাকা জেতার পরই মারাত্মক কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে মারা গেছে। আর সেই মর্মান্তিক ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে বিখ্যাত ক্যাসিনোতে। সেখানে আনন্দময় পরিবেশ ছিল। সেখানে এক ভাগ্যবান একসঙ্গে প্রায় ৪ মিলিয়ন ডলার জ্যাকপট হাতে পেয়েছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হাতে প্রচুর প্রচুর টাকা পেয়ে সংশ্লিষ্ট ব্যক্তি প্রবল উচ্ছ্বসিত হয়ে পড়ে। তারপরই আনন্দের পরিবেশে হঠাৎ করেই দুঃখের ছায়া নেমে আসে। দেখুন সেই ভিডিওঃ মনে রাখবেন এই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

 

 

সংশ্লিষ্ট ব্যক্তি প্রচুর প্রচুর টাকা হাতে পাওয়ার পরই হৃদরোগে আক্রান্ত হন। আশপাশের মানুষ তাঁকে বাঁচানোর চেষ্টা করতে ছুটে আসেন। কিন্তু দুর্ভাগ্যবসত আক্রান্ত ব্যক্তিকে বাঁচান যায়নি। ক্যাসিনোর মধ্যেই শেষনিঃশ্বাস ত্যাগ করেন। যদিও এই ঘটনা করে ঘটেছে তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

ক্যাসিনো কর্তৃপক্ষ জানিয়েছে, সিঙ্গাপুরের ক্যাসিনো শিল্পের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত। সেখান থেকে বেআইনি পথে অর্থের চোরাচালান হয় বলেও অভিযোগ। যদিও ক্যাসিনো কর্তৃপক্ষ জানিয়েছে, অর্থ পাচারের অভিযোগ উড়িয়ে দেয়। পাশাপাশি ক্যাসিনোগুলির বিরুদ্ধে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকা বা মদত দেওয়ার অভিযোগও দীর্ঘদিনের। স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইন মন্ত্রণালয় এবং সিঙ্গাপুরের মুদ্রা কর্তৃপক্ষের একটি সাম্প্রতিক যৌথ প্রতিবেদন এই উদ্বেগগুলিকে তুলে ধরেছে, অপরাধমূলক অর্থ পাচারের জন্য ক্যাসিনোগুলির কম আকর্ষণের কারণ হিসাবে অনুভূত হওয়া সত্ত্বেও কঠোর তদারকির প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছে৷

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Rahul Dravid : 'আমি খুব ভাগ্যবান যে, এইরকম একটা দল পেয়েছি' বিশ্বকাপ জয়ের পর মুখ খুললেন রাহুল দ্রাবিড়
Suvendu Adhikari : 'লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ না হলে বেতন বন্ধ হবে' কেন জানেন? শুভেন্দু যা বললেন, দেখুন
Bjp news :ব‍্যারাকপুরে আবার আক্রান্ত বিজেপি কর্মী , আক্রমণের তীর টি.এম.সি র দিকে