Viral Video: 'আহলান মোদী' ৩৫ হাজার ভারতীয় মোদীর উপস্থিতিতে গাইলেন বন্দে মাতরম গান, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মঙ্গলবার আবুধাবির জায়েদ স্পোর্টস স্টেডিয়ামে 'আহলান মোদী'ইভেন্টে দেশপ্রেমের একটি বিষ্ময়কর প্রদর্শনের সাক্ষী হয়েছিল।

Saborni Mitra | Published : Feb 13, 2024 5:29 PM IST / Updated: Feb 14 2024, 07:39 AM IST

মঙ্গলবার আবুধাবির জায়েদ স্পোর্টস স্টেডিয়ামে 'আহলান মোদী'ইভেন্টে দেশপ্রেমের একটি বিষ্ময়কর প্রদর্শনের সাক্ষী হয়েছিল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় ৩৫ হজারের বেশি ভারতীয়। তাঁরা মোদীকে স্বাগত জানিয়ে বন্দে মাতরম গানটি গাইতে শুরু করেন। ইতিমধ্যেই যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 'আহলান মোদী'নামের একটি মেগা সমাবেশে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি ভারত- সংযুক্ত আরব আমিরশাহীর বন্ধুত্বের প্রশংসা করেছেন। পাশাপাশি প্রবাসী ভারতীয়দের বার্তা দিয়েছেন। বলেছেন, প্রবাসীদের জন্য আজ গর্বিত ভারত। এই অনুষ্ঠামে আরব আমিরশাহীর বিভিন্ন অংশে থাকা ভারতীয়রা উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতির জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নরেন্দ্র মোদী।

দেখুন সেই ভিডিওটিঃ

 

 

এর আগে, প্রধানমন্ত্রী মোদি আবুধাবিতে পৌঁছেছিলেন এবং সংযুক্ত আরব আমিহশাহীর রাষ্ট্রপতি শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান বিমানবন্দরে অভ্যর্থনা জানান। প্রধানমন্ত্রী ওই দেশে পৌঁছানোর পরপরই দুই নেতা বিস্তৃত আলোচনা করেছেন যার সময় তারা কৌশলগত অংশীদারিত্ব পর্যালোচনা করেছেন, সহযোগিতার নতুন ক্ষেত্র নিয়ে আলোচনা করেছেন এবং দ্বিপাক্ষিক বিনিয়োগ চুক্তি সহ বেশ কয়েকটি চুক্তি স্বাক্ষরের প্রত্যক্ষ করেছেন। তাদের আলোচনার সময়, প্রধানমন্ত্রী মোদি সংযুক্ত আরব আমিরশাহীর রাষ্ট্রপতি শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানকে তার উদার সমর্থন এবং একটি হিন্দু মন্দির নির্মাণের জন্য জমি দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, যা ভারতের প্রতি তার গভীর সখ্যতার প্রতীক।

এদিনের অনুষ্ঠানে স্টোডিয়াম থেকে মোদী মোদী রব উঠেছিল। মোদীর নামে স্লোগানও দেওয়া হয়। এদিন মোদী প্রবাসীদের উদ্দেশ্যে বলেন, 'আমি আমার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে এসেছি। তোমার জন্ম যে মাটির সুবাস নিয়ে এসেছি ১৪০ কোটি মানুষের বার্তা নিয়ে এসেছি। বার্তাটি হল যে ভারত আপনার জন্য গর্বিত'। সংযুক্ত আরব আমিরশাহীতে প্রায় ৩.৫ মিলিয়ন ভারতীয় নাগরিক বাস করেন। গল্ফদেশগুলির সবথেকে বেশি প্রবাসী ভারতীয়ের বাস এই দেশে। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২০১৫ সালে আরব আমিরশাহী সফর করেন। সেই সময়ের কথাও স্মরণ করেন তিনি। দুই দেশের বন্ধুত্বের কথাও তুলে ধরেন। UAE-তে তার প্রথম সরকারী সফরের স্মৃতিচারণ করে মোদী বলেছেন, 'আমি ২০১৫ সালে আমার প্রথম সফরের কথা স্মরণ করি। যখন আমি কেন্দ্রে এসেছি মাত্র। তিন দশক পরে সেটি ছিল কোনও ভারতীয় প্রধানমন্ত্রীর সংযুক্ত আরব আমিরশাহী সফর।'

Read more Articles on
Share this article
click me!