Rahul Gandhi: 'রাহুল গান্ধী ভালো বক্তা নয়', কংগ্রেসী নেতার সমালোচনায় হোয়াইট হাউসের অফিসিয়াল গায়িকা মেরি মিলবেন

রাহুল গান্ধীর বক্তৃতাকে বিঁধেছেন তিনি। তাঁর কথায় যে নেতা ভালো বক্তা নয় তাঁকে ভোট দেওয়া সহজ নয় বলে উল্লেখ করেন তিনি।

Web Desk - ANB | Published : Jul 2, 2023 5:28 AM IST

রাহুল গান্ধীর সমালোচনায় হোয়াইট হাউসের অফিসিয়াল গায়িকা মেরি মিলবেন। এবার কংগ্রেসী নেতার উচ্চাকাঙ্ক্ষার বিষয় বক্তৃতা নিয়ে মুখ খুললেন মেরি মিলবেন। রাহুল গান্ধীর বক্তৃতাকে বিঁধেছেন তিনি। তাঁর কথায় যে নেতা ভালো বক্তা নয় তাঁকে ভোট দেওয়া সহজ নয় বলে উল্লেখ করেন তিনি। পাশাপাশি দেশের ঐতিহ্য ও দেশের সংস্কৃতির মূল্যায়ন প্রসঙ্গেও কটাক্ষ করেন তিনি।

রবিবার একটি সংবাদমাধ্যমে রাহুল গান্ধী প্রসঙ্গে বলেন,'আমি বলতে পারি যে কোনও দেশ বা তার নাগরিকদের পক্ষে সাইন আপ করা বা এমন একজন নেতাকে ভোট দেওয়া খুব কঠিন, যিনি ভাল কথা বলেন না। তার নিজের দেশ। একজন মহান নেতার চিহ্ন হল তার ঐতিহ্য এবং দেশের মূল্যায়ন করা।'

প্রসঙ্গত, সম্প্রতিই হিংসা বিধ্বস্ত মণিপুরে গিয়েছিলেন রাহুল গান্ধী। দুই দিনের সফরে মণিপুরে রাহুল গান্ধী। শুক্রবার তিনি পৌঁছে যান মইরাং। ইম্ফল থেকে হেলিকপ্টার করে রাহুল গান্ধী মইরাং যান। মইরাং -এর ঐতিহাসিক গুরুত্ব অপরিসীম। এখানেই আইএনএ ১৯৪৪ সালে ভারতীয় পতাকা তুলেছিল। রাহুল গান্ধী সেখানে গিয়ে নেতাজি সুভাষচন্দ্র বসুকে শ্রদ্ধা জানান। রাহুল গান্ধীকে স্বগত জানান মণিপুরের ত্রাণ শিবিরে বসবাসকারী মহিলারা। তারা জানিয়েছেন তারা শুধুমাত্র শান্তি চান। নিজের বাড়ি ফিরতে চান। রাহুল জাতিগত হিংসায় ক্ষতিগ্রস্তগের সঙ্গে দেখা করেন। মইরাং-এর দুটি শিবির ঘুরে দেখেন তিনি। সেখানে কথা বলেন স্থানীয়দের সঙ্গে। তাদের দুর্দশার কথা শোনের।

 

Share this article
click me!