Pregnancy: গর্ভবতী হলেই ৩,০০০০০ মার্কিন ডলার! ধনকুবের স্বামীর প্রতিশ্রুতি আদায় মহিলার

আরব দুনিয়ার ধনকুবেররা বিভিন্ন খাতে প্রচুর অর্থ খরচ করেন। এবার দুবাইয়ের এক ধনকুবেরের বিপুল অর্থ খরচের অভিনব কারণ জানা গেল।

Soumya Gangully | Published : Mar 5, 2024 2:58 PM IST / Updated: Mar 05 2024, 09:47 PM IST

গর্ভবতী হলেই ৩,০০০০০ মার্কিন ডলার দেবেন সংযুক্ত আরব আমিরশাহির ধনকুবের স্বামী। এমনই জানিয়েছেন এক মহিলা। তাঁকে বিপুল অর্থ দেওয়া প্রতিশ্রুতি দিয়েছেন ধনকুবের স্বামী। ২৬ বছর বয়সি এই মহিলার নাম সৌদি আল-নাদাক। তিনি ব্রিটেনের সাসেক্সের বাসিন্দা। তাঁর সঙ্গে দুবাইয়ের বাসিন্দা জামাল আল-নাদাকের বিয়ে হয়। তাঁদের তিন বছর বিয়ে হয়েছে। টিকটকে আপলোড করা একটি ভিডিওতে এই মহিলা জানিয়েছেন, তিনি যখনই গর্ভবতী হতে রাজি হবেন, তখনই স্বামীর কাছ থেকে বিপুল অর্থ পাবেন বলে প্রতিশ্রুতি পেয়েছেন। টিকটকে এই ভিডিও বিপুল জনপ্রিয় হয়েছে। বহু মানুষ এই ঘটনায় হতবাক হয়ে গিয়েছেন।

গর্ভবতী হওয়ার শর্ত!

এই মহিলা জানিয়েছেন, ‘আমি গর্ভবতী হওয়ার আগে এমন শর্ত দিয়েছিলাম, যা নিয়ে কোনওরকম আলোচনা চলবে না। এই শর্তগুলির মধ্যে আছে থেরাপি সেশন, ফিজিওথেরাপি, পার্সোনাল ট্রেনার, আকুপাংচার, সন্তানের জন্য ম্যাসাজ। আমাকে স্বামী ও সন্তানের জন্য সবসময় শারীরিকভাবে সক্ষম ও স্বাস্থ্যবান থাকতে হবে।’ বিশ্বের অন্য কোনও মহিলা এরকম শর্ত দিয়েছেন কি না কেউ বলতে পারছেন না। সেই কারণেই এই মহিলাকে নিয়ে বিশ্বজুড়ে আলোচনা চলছে।

সন্তানের জন্ম দিলেই বিপুল অর্থের অধিকারী

এই মহিলা আরও জানিয়েছেন, ‘আমি যখনই গর্ভবতী হব, তখন স্বামীর ক্রেডিট ও ডেবিট কার্ড আমার কাছেই থাকবে। জরুরি পরিস্থিতিতে আমি এই কার্ড ব্যবহার করব। আমি জামালকে স্পষ্ট জানিয়ে দিয়েছি, আমাদের প্রতিটি সন্তানের জন্মের সময় সম পরিমাণে অর্থ দিতে হবে। আমার প্রথম সন্তানের জন্ম হলে ৩ লক্ষ মার্কিন ডলার দিতে হবে। দ্বিতীয় সন্তানের জন্ম হলে আমি মোট ৬ লক্ষ মার্কিন ডলার পাব।’ এই বিপুল অর্থ কীভাবে খরচ করবেন বা কোন কাজে লাগাবেন, সে বিষয়ে কিছু জানাননি এই মহিলা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

World Obesity Day 2024: এই সহজ ৫টি টিপস মেনে চললেই শিশুকে সুস্থ রাখতে পারবেন, মোটা হবে না আপনার সন্তান

আপনার কটি সন্তান? জানুন বাবা মায়ের একটি সন্তান হওয়ার কী কী সুবিধা রয়েছে

দত্তক সন্তান সম্পর্কে কুমন্তব্য, সোশ্যাল মিডিয়ায় কড়া বার্তা জোজোর

Share this article
click me!