করোনা ভয়ঙ্কর পরিস্থিতির জেরে কি বন্ধ হয়ে যাবে আইপিএল, কী জানাল বিসিসিআই

  • আইপিএলও গ্রাস করছে করোনা আতঙ্ক
  • রবিচন্দ্রন অশ্বিন সরে দাঁড়িয়েছেন আইপিএল থেকে
  • দেশে ফিরে গিয়েছেন তিন জন অস্ট্রলিয়ার ক্রিকেটার
  • আইপিএল নিয়ে সিদ্ধান্তের কথা জানালো বিসিসিআই
     

Sudip Paul | Published : Apr 26, 2021 4:53 PM IST

করোনা আতঙ্ক ক্রমশ গ্রাস করছে আইপিএলকেও। আক্রান্ত হয়েছেন একাধিক ক্রিকেটার। তালিকায় রয়েছেন কেকেআরের নীতিশ রানা, দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল, আরসিবির দেবদূত পাড়িকল, ড্যানিয়েল সামসরা। এর মধ্যে আইপিএলের মাঝ পথ থেকেই সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কতা জানিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। পাশাপাশি আইপিএল ছেড়ে দেশে ফেরার সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিন অস্ট্রেলিয় ক্রিকেটার। যারপরই আইপিএলের ভবিষ্যৎ নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন।

দেশ জুড়ে ভয়াবহ পরিস্থিতিতে যেই অসি ক্রিকেটাররা দেশে ফিরেছেন তারা হলেন অ্যান্ড্র টাই, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন। আরও বেশ কিছু অজি ক্রিকেটার দেশে ফিরে যাওয়ার চিন্তা ভাবনা করছে বলে জানিয়েছেন কেকেআর মেন্টন ডেভিড হাসি। এই পরিস্থিতিতে আইপিএলের ভবিষ্যৎ নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই কী ভাবছে, তা জানার জন্য কৌতুহল ছিল সকলের মধ্যে। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “এখনও পর্যন্ত যা খবর, আইপিএল চলবেই। তবে কেউ চলে যেতে চাইলে কোনও সমস্যা নেই। তাঁকে আটকানো হবে না।” ফলে বিসিসিআই কর্তার থেকে স্পষ্ট আইপিএল বন্ধের কোনও সম্ভাবনা নেই।

ইতিমধ্যেই দেশের দৈনিক সংক্রমণ সাড়ে তিন লক্ষ্য ছাড়িয়ে গিয়েছে। মৃত্যুর সংখ্য়া ছাড়িয়েছে দৈনিক প্রায় ৩ হাজার। এই পরিস্থিতিতে আইপিএলের যৌক্তিকতা নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন প্রাক্তন ক্রিকেটার অ্যাডম গিলক্রিস্ট। আইপিএল বন্ধের দাবি জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারও। বিসিসিআই কর্তা আইপিএল চলার কথা বললেও, এখনও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে কোনও মুখ খোলেননি এই বিষয়ে।

Share this article
click me!