টানা ৫ ম্যাচে জয় সিএসকের, সানরাইজার্সকে ৭ উইকেটে হারাল ধোনির 'ইয়োলো আর্মি'

  • জয় অব্যাহত চেনন্নাই সুপার কিংসের
  • সানরাইজার্স হায়দরাবাদকে হারাল ৭ উইকেটে
  • প্রথমে ব্যাট করে ১৭১ রান করে ওয়ার্নার ইলেভেন
  • জবাবে ৯ বল বাকি থাকতেই ম্যাত জিতে নেয় চেন্নাই
     

Sudip Paul | Published : Apr 29, 2021 4:54 AM IST

অব্যাহত এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের বিজয় রথ। টপকে গেল আরসিবির টানা ৪ ম্যাচ জয়কেও। ২০১৪ সালের পর আরও একবার টানা ৫ ম্যাচ জিল তিনবারের আইপিএল চ্যাম্পিয়নরা। একইসঙ্গে আরও একবার দখল করল লিগ টেবিলের শীর্ষস্থান। বুধবার সানরাইজার্স হায়দরাবাদকে উইকেটে হারাল ধোনিক 'ইয়োলো আর্মি'। প্রথমে ব্যাট করে ১৭১ রান করে হায়দরাবাদ। জবাবে ৯ বল বাকি থাকতেই ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় চেন্নাই সুপার কিংস। 

 

 

এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওপেনিংয়ে জনি বেয়ারস্টো এদিন রান পাননি। ৭ করে আউট হন তিনি। এরপর হায়দরাবাদের ইনিংসের রাশ ধরেন ডেভিড ওয়ার্নার ও মণীশ পাণ্ডে। দ্বিতীয় উইকেটে ১০৬ রানের পার্টনারশিপ করেন তারা। বেশ কিছু অনবদ্য শট খেলেন তারা। অর্ধশতরান করেন ওয়ার্নার ও মণীশ। কিন্তু ইনিংসে রানের গতিবেগ বাড়াতে তারা একটু বেশি সময় নিয়ে নেন। ওয়ার্নার ৫৫ বলে ৫৭, মণীশ পাণ্ডে ৪৬ বলে ৬১ করে আউট। শেষে কেন উইলিয়ামসনের ১০ বলে ২৬ রানের ঝড়ো ইনিংসের সৌজন্যে ৩ উইকেট হারিয়ে ১৭১ রান করে সানরাইজারর্স।

 

 

রান তাড়া করতে নেমে ওপেনিং জুটিতেই কার্যত খেলা শেষ করে দেন চেন্নাই সুপার কিংসের দুই ওপেনার ফাফ ডুপ্লেসি ও রুতুরাজ গায়কোয়াড়। ওপেনিং জুটিতে ১৩ ওভারে ১২৯ রান করে তারা। একের পর এক আক্রমণাত্বক শট খেলেন। ৪৪ বলে ৭৫ রানের ঝোড়ো ইনিংস খেলার পর আউট হন রুতুরাজ। ৩৮ বলে ৫৬ রানের ইনিংস খেলেন ডপ্লেসি। শেষের দিকে মইন আলি ১৫, সুরেশ রায়নার অপরাজিত ১৭  ও রবীন্দ্র জাদেজার অপরাজিত ৭ রানে জয়ের লক্ষ্যে পৌছে যায় চেন্নাই সুপার কিংস। ৯ বল বাকি থাকতেই ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় সিএসকে। এই ম্যাচ জয়ের ফলে আরসিবিকে সরিয়ে আরও একবার লিগ টেবিলের শীর্ষে পৌছে গেল ধোনির দল।


Share this article
click me!