কেকেআরের কনভয়ের জন্য আটকে রইল অ্যাম্বুলেন্স, ভাইরাল ভিডিও ঘিরে সমালোচনার ঝড়

  • করোনার কারণে স্থগিত আইপিএল
  • কিন্তু বিতর্কে কলকাতা নাইট রাইডার্স
  • কেকেআরের কনভয়ের জন্য আটকে অ্যাম্বুলেন্স
  • আমদাবাদ থেকে ফেরার পথে ঘটে এই ঘটনা

Sudip Paul | Published : May 5, 2021 12:03 PM IST

করোনা ভাইরাসের প্রকোপের কারণে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে গিয়েছে আইপিএল ২০২১। কিন্তু আইপিএল স্থগিত হয়ে গেলেও, সংবাদ শিরোনামে বাংলার আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স। কারণ হল একটি বিতর্কিত ভাইরাল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে আমদাবাদের রাস্তায় দিয়ে কেকেআরের কনভয় যাওয়ার সময় রাস্তায় আটকে পড়েছে একটি অ্যাম্বুলেন্স। করোনা মহামারীর ভয়াবহ পরিস্থিতিতে কেকেআরের কনভয়ের জন্য অ্যাম্বুলেন্স আটকে পড়ার ভিডিও ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক।

আইপিএলের ম্যাচ খেলার জন্য আমদাবাদে ছিল কলকাতা নাইট রাইডার্স দল। কিন্তু মঙ্গলবারই করোনার কারণে আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত ঘোষণা করে বিসিসিআই ও আইপিএল গভর্নিং কাউন্সিল। প্রতিযোগিতা বন্ধ হয়ে যাওয়ায় আমদাবাদের হোটেল থেকে এয়ারপোর্টে ফিরছিল কেকেআর দল। সেই সময় ঘটে এই বিতর্কিত ঘটনা। ভিডিওতে দেখা গিয়েছে আমদাবাদের রাস্তায় কলকাতা নাইট রাইডার্স দলের কনভয় মসৃণ ভাবে যেতে দেওয়ার জন্য বন্ধ করে দেওয়া হয়েছে একদিকের রাস্তা। সেখানে আটকে পড়েছে একটি অ্যাম্বুল্যান্সও। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়, ওঠে সমালোচনার ঝড়।

 

 

বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিলেও, আমদাবাদের ডেপুটি পুলিশ কমিশনার তেজস পটেল বিষয়টি নিয়ে সাফাইও দেন। বলেন, দুটি বাস চলে য়াওয়ার পরই অ্যাম্বুলেন্সটি এলেছিল। তৃতীয় বাসটি থামানোর কথা ভাবা হলেও. পুলিস ভ্যামের সঙ্গে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সম্ভাবনার কারণেই তা করা হয়নি। তবে বিষয়টি কিন্তু মোটেই ধামা চাপা দেওয়া যায়নি। নেট দুনিয়ায় বিষয়টির তীব্র সমালোচনা করেছেন সকলেই।


Share this article
click me!