আইপিএল বন্ধের পর বাড়ি ফিরলেন বিরাট কোহলি, এবার বিরুষ্কার লক্ষ্য 'করোনা যুদ্ধ'

  • করোনার কারণে বন্ধ হয়ে গিয়েছে আইপিএল
  • এবার সকল ক্রিকেটারদের বাড়ি ফেরার পালা
  • সম্পূর্ণ সুরক্ষা নিয়ে বাড়ি পিরলেন বিরাট কোহলি
  • এবার স্ত্রীর সঙ্গে করোনা যুদ্ধে নামাটাই লক্ষ্য বিরুষ্কার
     

Sudip Paul | Published : May 5, 2021 9:37 AM IST / Updated: May 05 2021, 03:50 PM IST

একের পর এক দলে করোনা সংক্রমণের কারণে আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই। তারপরই শুরু হয়েছে দেশি-বিদেশী প্লেয়ারদের বাড়ি ফেরার তোরজোর। ইকিমধ্যেই অস্ট্রেলিয়ার প্লেয়ার মালদ্বীপ হয়ে দেশে ফেরানোর ব্যবস্থা করছে ভারতীয় ক্রিকেট বোর্ড। অপরদিকে, আইপিএল বাতিল হতেই বাড়ি ফিরলেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। করোনা আবহে সম্পূর্ণ নিরাপত্তা নিয়ে বিরাট কোহলির বাড়ি ফেরার ছবি ধরা পড়ল ক্যামেরাতে।

 

 

ছবিতে দেখা গিয়েছে কালো পোষাকে বিরাট কোহলি। মুখে মাস্ক, ফেস শিল্ড, হাতে গ্লাভস। অর্থাৎ নিজের ও পরিবারের জন্য কোনওরকম ঝুঁকি  নিতে রাজি নন ভারত অধিনায়ক। বাড়ি ফেরার পর এখন বেশ কিছুটা সময় রয়েছে বিরাটের হাতে। সম্প্রতি অনুষ্কা শর্মার জন্মদিনের দিনই বিরাট পত্নী জানিয়েছিলেন দেশের এই পরিস্থিতিতে তারা মানুষের পাশে দাঁড়াতে চান। বিরাট ও তিনি একসঙ্গে কিছু করার পরিকল্পনা করছেন সেই কথাও জানিয়েছিলেন অনুষ্কা শর্মা। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ভাবনাকে স্বাগত জানিয়েছেন সকলেই।

গতবারও করোনা পরিস্থিতিতে দেশবাসীকে একাধিকবার সচেতনতার বার্তা দিয়েছিলেন বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মাকে সঙ্গে নিয়েও দিয়েছিলেন ভিডিও বার্তা। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অনুদানও। এছাড়া অনলাইনে একাধিক সামাজিক সচেতনতা মূলক কাজের সঙ্গে যুক্ত হয়েছিলেন বিরুষ্কা জুটি। এবার দেশের পরিস্থিতি আরও ভয়ঙ্কর। সংক্রণ ও মৃত্যু লাফিয়ে লাফয়ে বাড়ছে।  ফলে বাড়ি ফিরে এখন দেশের মানুষের পাশে দাঁড়ানোটাই যে বিরুষ্কার প্রধান কাজ তা বলাই যায়।


Share this article
click me!