ব্যাট ছেড়ে হাতা-খুন্তি হাতে পাক্কা রাঁধুনি উথাপ্পা, ব্য়াপারটা কী সিএসকে তারকার

  • আইপিএলে এবার সিএসকে দলে রয়েছে রবিন উথাপ্পা
  • তবে এখনও প্রথম এগারোতে সুযোগ পাননি তিনি
  • এবার ব্যাট ছেড়ে রান্নাঘরে দেখা গেল তারকা ক্রিকেটারকে
  • সিএসকের শেয়ার করা ভিডিও মুহূর্তের মধ্যে হল ভাইরাল
     

Sudip Paul | Published : Apr 23, 2021 4:53 PM IST

আরসিবি,কেকেআর, রাজস্থান ঘুড়ে এবার আইপিএলে সিএসকে শিবিরে নাম লিখিয়েছেন তারকা ভারতীয় ব্যাটসম্যান রবিন উথাপ্পা। গত মরসুম রাজস্থানের হয়েও পুরোনো ছন্দে পাওয়া যায়নি তাকে। তবে ভরসা দেখিয়ে নিলামে রবিন কিনেছে এমএস ধোনির দল। কিন্তু সিএসকের হয়েও এখনও একটিও ম্যাচে প্রথম এগারোতে সুযোগ হয়নি উথাপ্পার। কিন্তু আইপিএলের মাঝেই রান্না ঘরে রান্না করতে দেখা গেল তাকে। যেই ভিডিও ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

না ক্রিকেট ছেড়ে হোটেলে চাকরি  নেননি উথাপ্পা। তার ছোট্ট ছেলে নিয়েল নোলান উথাপ্পার আবদারে রাঁধুনি হতে হয়েছে সিনিয়র উথাপ্পাকে। নোলান কুকিজ খেতে চেয়েছে বাবার কাছে। জৈব সুরক্ষা বলয়ে থাকায় তাই নিজের হাতেই তা বানিয়ে ফেললেন উথাপ্পা। পুরো পাক্কা রাঁধুনির পোষাকে পাওয়া গেল উথাপ্পা ও তার ছেলেকে। সঙ্গে ছিলেন উথাপ্পার স্ত্রীও। কুকিজ বানানোর পর চেন্নাই সুপার কিংস টিমের সকলে খাওয়ান। প্রত্যেকেই সেই কুকিজ খেয়ে উৎফুল্ল। খুশি উথাপ্পার ছেলেও।

 

 

'রাঁধুনি' উথাপ্পার এই ভিডিও সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করে চেন্নাই সুপার কিংস। যেখানে খুব মিষ্টি দেখায় উথাপ্পার পরিবারকে। বাবা-ছেলের এই রসায়ন খুবই মনে ধরেছে নেটিজেনদের। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইক ও কমোন্টের বন্যায় ভেসে গিয়েছে ভিডিওটি। বিশেষ করে উথাপ্পার ছেলেকে এতটাই মিষ্টি লেগেছে ভিডিওটিতে যে নেটিজেনরা আদরে ভরিয়ে দিয়েছে। ফলে একদিকে যেমন মাঠে ভালো ফল করছে সিএসকে, মাঠের বাইরেও বেশ খোশ মেজাজে রয়েছে দলের ক্রিকেটাররা।


Share this article
click me!