অবশেষে দিল্লি শিবিরে স্বস্তি, করোনা মুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিলেন অক্ষর প্যাটেল

  • করোনা আক্রান্ত হয়েছিলেন অক্ষর প্যাটেল
  • আইপিএলের শুরুর আগেই ছিটকে যায় সে
  • হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অলরাউন্ডারকে
  • অবশেষে করোনা মুক্ত হলেন দিল্লি তারকা
     

Sudip Paul | Published : Apr 23, 2021 2:34 PM IST

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে অভিষেক হয়েছিল অক্ষর প্যাটেলের। দুরন্ত বোলিং করে নজর কেড়েছিলেন সকলের। সীমিত ওভারের সিরিজেও ভালো পারফর্ম করেছিলেন। তারপরই সেই ফর্ম আইপিএলেও ধরে রাখতে চেয়েছিলেন অক্ষর প্যাটেল। দিল্লি ক্যাপিটালস দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। কিন্তু আইপিএলের আগেই শরীরে থাবা বসায় মারণ করোনা ভাইরাস। অক্ষরের করোনা আক্রান্ত হওয়ার খবর দলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছিল। তবে এবার করোনা মুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিলেন তিনি।

গত ২৮ মার্চ করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে দলের প্রস্তুতি শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকাকালীন ৩ এপ্রিল অক্ষরের করোনা রিপোর্ট পজেটিভ ধরা পড়ে। রিপোর্ট পজেটিভ আসার পরই তাকে আইসোলেশনে পাঠানো হয়। চিকিৎসকদের তত্ত্বাবধানে প্রাথমিকভাবে চলছিল চিকিৎসা। পড়ে মৃদু উপসর্গ থাকায় শিবির ছেড়ে বোর্ডের নির্ধারিত হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এবার অক্ষর প্যাটেলের করোনা মুক্ত হওয়ার খবরও সোশ্যাল মিডিয়ায় দলের তরফে জানানো হয়। দলের সঙ্গে যোগ দিতে পেরে খুশি ভারতীয় তারকা ক্রিকেটার।

 

 

দিল্লি ক্যাপিটালসের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে লেখা হয়,'সবার হাসি এবং ভালবাসা সঙ্গে নিয়েই দিল্লি শিবিরে প্রবেশ করছেন বাপু।” অক্ষর নিজে বললেন, “এত লোককে অনেকদিন পর একসঙ্গে দেখে বেশ মজা লাগছে।' তবে কবে থেকে তিনি দলের হয়ে প্রথম একাদশে ফিরতে পারবেন তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। নিজেকে দ্রুত ম্যাচ ফিট করে তোলাই এখন লক্ষ্য বাঁ-হাতি স্পিনার ও মারকুটে ব্যাটসম্য়ানকে।

Share this article
click me!