করোনা পরিস্থিতি ভয়ঙ্কর হচ্ছে দেশ জুড়ে, সচেতনতার বার্তা দিলেন অশ্বিন

  • দেশ জুড়ে ভয়ঙ্কর হচ্ছে করোনার প্রকোপ
  • প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা
  • পরিস্থিতি কোনও মতেই নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছে না
  • দেশবাসীকে করোনা রুখতে সচেতনাতার বার্তাদিলেন অশ্বিন
     

Sudip Paul | Published : Apr 17, 2021 7:56 AM IST

দেশ জুড়ে আছড়ে পড়েছে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। প্রতিনিয়ত করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ৩০ হাজার পেরিয়ে গিয়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। যা নিয়ে দেশ জুড়ে বাড়ছে আতঙ্ক ও উদ্বেগ। ক্রীড়া ক্ষেত্রেও করোনার প্রকোপ অব্যাহত। আইপিএলের মঞ্চও বাদ যায়নি মারণ ভাইরাসের হাত থেকে। আক্রান্ত হয়েছেন নীতিশ রানা, দেবদূত পাড়িকল, অক্ষর প্যাটলদের মত ক্রিকেটার। এছাড়া আক্রান্ত হয়েছে একাধিক কর্মী।

আরও পড়ুনঃ Match Prediction-রোহিতের মুম্বইয়ের টার্গেট দ্বিতীয় জয়, প্রথম জয়ের খোঁজে ওয়ার্নারের হায়দরাবাদ

আরও পড়ুনঃরোহিত বনাম ওয়ার্নার দ্বৈরথ, দেখে নিন কেমন হতে পারে দুই দলের সম্ভাব্য একাদশ

এই ভয়ঙ্কর পরিস্থিতিতে আরও একবার দেশবাসীকে সচেতনতার বার্তা দিলেন দিল্লি ক্যাপিটালস ও ভারতীয় ক্রিকেট দলের তারকা অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। স্যোশাল মিডিয়ায় অশ্বিন বলেছেন,'করোনা আমার, আপনার বাড়ির দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। আগামীকাল আপনিও আক্রান্ত হতে পারেন। তাই সাবধানে থাকুন, সব বিধিনিষেধ মেনে চলুন। আমি সকলের সুস্থতা কামনা করি।' শুধু অশ্বিন নয়, সচেতনতার বার্তা দিয়েছেন তার স্ত্রী পৃথিও। তিনি ট্যুইটে লিখেছে,কোভিড আক্রান্ত বাবা মায়েরা, যাঁদের সন্তানের বয়স ৮ বা তার কম, তাঁরা তাঁদের সন্তানের কোভিড পরীক্ষা করিয়েছেন কি? নাকি সাধারন সর্দি কাশির মতো চিকিৎসা করাচ্ছেন’। এই বার্তার মাধ্যমে সকলকে সাবাধান থাকার পরামর্শও দিয়েছেন অশ্বিন ও তার স্ত্রী।

 

আরও পড়ুনঃবিকিনিতে চূড়ান্ত 'হট অ্যান্ড সেক্সি' সিএসকে তারকার বান্ধবী, ছবির অ্যালবাম রাতের ঘুম কাড়বে আপনারও

করোনা রুখতে মহারাষ্ট্রে ১৪৪ ধারা ও দিল্লিতে সপ্তাহান্তে লকডাউন ডাকা হয়েছে। তবুও নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না সংক্রমণকে। গতবছরও করোনা সংক্রমণের প্রথম ঢেউয়ের সময়ও দেশের নামকরা ক্রিকেটাররা সচেতনতার বার্তা দিয়েছিলেনষ রবিচন্দ্রন অশ্বিনও সেই সময় সকলকে সচেতন করেছিলেন। এবার যখন পরিস্থিতি গতবারের থেকেও ভয়ঙ্কর তখন আরও একবার সমাজের প্রতি নিজের দায়বদ্ধতা থেকে সচেতনতার বার্তা দিলেন তারক স্পিনার।

Share this article
click me!