মুম্বই ইন্ডিয়ান্স বনাম পঞ্জাব কিংস ম্য়াচে কেমন হতে পারে দুই একাদশ, দেখে নিন এক ঝলকে

  • আজ আইুপিএলে রোহিত বনাম রাহুল দ্বৈরথ
  • টানা তিন ম্যাচ হেরে চাপে কেএল রাহুলের দল
  • অপরদিকে দিল্লির বিরুদ্ধে হেরে জয়ে ফিরতে মরিয়া মুম্বই
  • হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা
     

Sudip Paul | Published : Apr 23, 2021 8:02 AM IST

আজ আইপিএলে রোহিত শর্মা বনাম কেএ রাহুল দ্বৈরথ। এই মেগা ম্য়াচকে ঘিরে চড়ছে উন্মাদনার পারদ। কিন্তু এই ম্যাচে নামার আগে চাপে রয়েছে দুই দল। কারণ শেষ ম্য়াচ দিল্লির কাছে হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। অপরদিকে টানা ৩ ম্যাচ হেরে হারের হ্যাটট্রিক করেছে পঞ্জাব কিংস। ফলে আজকের ম্য়াচে জয়ের রাস্তায় ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছে দুই দল। আজজকের ম্য়াচের আগে দেখে নিন কেমন হতে পারে দুই দলের সম্বাব্য একাদশ।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ-
শেষ ম্যাচ হারলেও, আজকের ম্য়াচে মুম্বই দলে খুব একটা পরিবর্তনের সম্ভাবনা নেই। একটি ম্যাচ হারের ফলে দলে পরিবর্তন করতে নারাজ মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। আজকের ম্য়াচে মুম্বই দলের ব্য়াটিং লাইনআপে থাকতে চলেছেন রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডিকক (উইকেট রক্ষক), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া। দলে অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন কায়রন পোলার্ড, ক্রুণাল পাণ্ডিয়া। বোলিং লাইনআপে থাকছেন রাহুল চাহার, জয়ন্ত যাদব, ট্রেন্ট বোল্ট, জসপ্রীত বুমরা।

পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ-
টানা তিন ম্যাচ হেরে টিম কম্বিনেশন কি হবে তা নিয়ে কিছুটা সমস্যায় পড়েছে পঞ্জাব কিংস কর্তৃপক্ষ। দলে একাধিক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ক্রিস গেইলের পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন ডেভিড মালান ও মসার্স হেনরিকসের জায়গায় ফিরতে পারেন ঝাই রিচার্ডসন। আজ পঞ্জাব দলের ব্যাটিং লাইনআপে থাকতে চলেছে মায়াঙ্ক আগরওয়াল, কেএল রাহুল (অধিনায়ক ও উইকেট রক্ষক), ক্রিস গেইল/ডেভিড মালান, নিকোলাস পুরাণ, দীপক হুডা। অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন শাহরুখ খান, ঝাই রিচার্ডসন। বোলিং লাইনআপে থাকছেন ফ্যাবিয়ান অ্যালেন, মুর্গান অশ্বিন, অর্শদীপ সিং, মহম্মদ শামি।

তবে এই আইপিএলে ফর্মের নিরিখে ও দলগত শক্তির বিচারে মুম্বই ইন্ডিয়ান্সকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। পরিসংখ্যানের নিরিখেও এগিয়ে রয়েছে মুন্বই। মোট ২৬ বারের সাক্ষাতে ১৪ বার জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স ও ১২ জিতেছে পঞ্জাব কিংস। তবে আজকের ম্যাচে আরও একটি রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ক্রিকেট প্রেমিরা।


Share this article
click me!