রাজস্থান রয়্যালসের বায়ো বাবল ছেড়ে দেশে ফিরছেন স্টোকস, সোমবার অস্ত্রোপচার

  • রাজস্থানের প্রথম ম্যাচে আঙুলে চোট পান স্টোকস
  • আঙুল ভাঙায় আইপিএল থেকে ছিটকে যান তিনি
  • চোটের কারণে ১২ সপ্তাহ ক্রিকেটের বাইরে বেন স্টোকস
  • আগামি সোমবার লিডসে হবে তার আঙুলের অস্ত্রোপচার
     

Sudip Paul | Published : Apr 17, 2021 9:23 AM IST

ইতিমধ্যেই আঙুল ভেঙে যাওয়ার কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন রাজস্থান রয়্যালসের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। তবে তিনি দলের সঙ্গে থাকবেন বলে প্রাথমিকভাবে জানিয়েছিলেন ব্রিটিশ ক্রিকেটার। কিন্তু ইসিবির তরফ থেকে তড়িঘডি বেন স্টোকসের আঙুলের অস্ত্রোপতারের সসিদ্ধান্ত নেওয়া হয়। তাই শবিনারই রাজস্থান রয়্যালসের জৈব সুরক্ষা বলয় ছেড়ে ইংল্যান্ডেপ উদ্দেশ্যে রওনা দিলেন তারকা ক্রিকেটার। আগামি সোমবার হবে তা অস্ত্রোপচার।

ইংল্যান্ড দলের তরফে বেন স্টোকসের চোট প্রসঙ্গে জানানো হয়েছে,‘ইংল্যান্ড অল-রাউন্ডার বেন স্টোকস ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন। বৃহস্পতিবার পুনরায় সিটি স্ক্যান এবং এক্স-রে রিপোর্টে জানা গিয়েছে তাঁর বাঁ-হাতের তর্জনীতে চিড় ধরেছে। স্টোকস আপাতত ভারতে ইন্ডিয়াম প্রিমিয়র লিগে রাজস্থা রয়্যালসের সঙ্গে রয়েছেন। আগামীকাল তিনি দেশে ফিরবেন। সোমবার লিডসে তাঁর অস্ত্রোপচার হবে।’ বোর্ডের নির্দেশ পাওয়ার পরই তড়িঘড়ি ভারত ছাড়ার সিদ্ধান্ত নেন স্টোকস।

আইপিএলে রাজস্থান রয়্যালসের প্রথম ম্য়াচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলার সময় ক্রিস গেইলের ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন বেন স্টোকস। সেই ম্যাতে ব্যাট করতে নামলেও, পড়ে জানা যায় আঙুল ভেঙে গিয়েছে। তারপর আইপিএল থেকে ছিটকে যান স্টোকস। চোটের কারণে শুধু রাজস্থান রয়্যালস নয়, জোর ধাক্কা খেল ইংল্যান্ডও। কারণ অস্ত্রোপচারের কারণে জাতীয় দলের হয়ে আগামী জুনে ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে অংশ নিতে পারবেন না স্টোকস।

Share this article
click me!