অতিমারির মধ্যে ভারতে ফিরছে আইপিএল ২০২২, মুম্বই ও পুনেতে হবে ম্যাচ, সূত্রের খবর

অতিমারির জন্য আইপিএল চলে গিয়েছিল সৌদি আরবে। এবার সেই আইপিএল ফিরতে চলেছে। এমনই খবর মিলেছে বিশেষ সূত্রে। আইপিএল ২০২২ ভারতের মাটিতেই হোক তার জন্য সওয়াল করেছিলেন অনেকেই। 
 

Web Desk - ANB | Published : Feb 11, 2022 8:18 AM IST / Updated: Feb 11 2022, 02:02 PM IST

আইপিএল ২০২২-এর অবশেষে প্রত্যাবর্তন ঘটছে দেশের মাটিতে (IPL2022)। আর মরুশহরের ঘেরাটোপে নয় এবার আইপিএল হবে ভারতের মাটিতেই এবং আপাতত যা খবর তাতে নির্দিষ্ট সূচি মেনেই আইপিএল অনুষ্টিত হবে। ১২ ফেব্রুয়ারি আইপিএল-এর মেগা নিলাম (IPL 2022 Mega Oction) । সূত্রের খবর যে আইপিএল ২০২২-এর ম্যাচ মুম্বই ও পুনে (IPL Matches Will be in Mumbai and Pune) থেকে হতে চলেছে। এই দুই শহরের মোট পাঁচটি স্টেডিয়ামে খেলা হবে বলে এখন পর্যন্ত খবর মিলেছে। বিসিসিআই (BCCI) কর্তারা এখন বেশকিছু বিষয়ে আলোচনা করছেন। জানা গিয়েছে আইপিএল যে ভারতে ফিরছে তা নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গিয়েছে। 

সূত্রের আরও খবর যে মুম্বই এবং পুনের মধ্যেই যদি আইপিএল পাঁচটি ভেন্যু-তে অনুষ্ঠিত হয় তাহলে এই মাঠগুলির কথাই সবার আগে ভাবনায় রেখেছেন বিসিসিআই কর্তারা। মাঠগুলি হল- ,মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়াম, নভি মুম্বইয়ে-র ডিওয়াই পাটিল স্টেডিয়াম, নভি মুম্বই-এর রিলায়েন্স ক্রিকেট অ্যাকাডেমি এবং পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম। আশা করা যাচ্ছে আইপিএল নিলামের শেষে শনিবার অথবা রবিবার এর আনুষ্ঠানিক ঘোষণা করবে আইপিএল-এর গভর্নিং বডি।  

Read more Articles on
Share this article
click me!