দর্শকের উপস্থিতিতে হোক ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি২০ সিরিজ, বিসিসিআইয়ের কাছে অনুরোধ সিএবির

ইডেনে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচ নিয়ে আজ সিএবির শীর্ষকর্তাদের একটি বৈঠক হয়। এই ম্যাচে যাতে দর্শকরাও প্রবেশ করতে পারেন তার জন্য বিসিসিআই-এর কাছে অনুমতি চাওয়া হয়েছে। এখন শুধু বিসিসিআইয়ের জবাবের অপেক্ষা।

Web Desk - ANB | Published : Feb 10, 2022 3:59 PM IST / Updated: Feb 11 2022, 02:36 AM IST

১৬ ফেব্রুয়ারি থেকে ইডেনে (Eden Gardens) শুরু হতে চলেছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ ম্যাচ (India-West Indies T20 match)। আর সেই ম্যাচ যাতে দর্শকরা (Spectators) মাঠে গিয়ে দেখতে পারেন তার জন্য সিএবির (Cricket Association of Bengal) তরফে অনুরোধ করা হয়েছে বিসিসিআইয়ের কাছে। এনিয়ে বিসিসিআই (Board of Control for Cricket in India) সবুজ সংকেত দিলেই আর কোনও সমস্যা থাকবে না। তবে সিএবির অনুমান, এনিয়ে বিসিসিআইয়ের তরফে ইতিবাচক উত্তরই পাবে তারা। 

করোনা পরিস্থিতির (Corona Situation) মধ্যে যে ফেব্রুয়ারি মাসে ইডেনে ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তিনটি ম্যাচ আয়োজিত হবে, একথা আগেই জানা গিয়েছিল। ফেব্রুয়ারির ১৬,১৮ ও ২০ তারিখে ৩টি টি-টোয়েন্টি (T20 Match) ম্যাচ অনুষ্ঠিত হবে। করোনা পরিস্থিতিতে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ হওয়া নিয়েই অনিশ্চয়তা তৈরি হয়েছিল। তবে শেষমেশ ভেনু বদলে মুশকিল আসান করেছে বিসিসিআই। বোর্ড কর্তারা বুঝেছিলেন, আলাদা ভেনুতে সিরিজ আয়োজিত হলে ক্রিকেটারদের বিভিন্ন জায়গায় সফর করতে হবে। ফলে করোনা আবহে ক্রিকেটারদের ঝুঁকির মধ্যে ফেলা হবে। তাই ভেনুর সংখ্যা কমিয়ে ফেলার দিকে নজর দিয়েছিল বোর্ড। আর ইডেনে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচ নিয়ে আজ সিএবির শীর্ষকর্তাদের একটি বৈঠক হয়। এই ম্যাচে যাতে দর্শকরাও প্রবেশ করতে পারেন তার জন্য বিসিসিআই-এর কাছে অনুমতি চাওয়া হয়েছে। এখন শুধু বিসিসিআইয়ের জবাবের অপেক্ষা।

আরও পড়ুন- কোহলির পর কে হবেন আরসিবির অধিনায়ক, আইপিএলের নিলামের আগে দেখে নিন তালিকায় কারা

এছাড়াও এই বৈঠকে একাধিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে...

আরও পড়ুন: শনি-রবি আইপিএলের মেগা নিলাম, তার আগেই ১০ দলের শক্তি বাড়িয়েছে এই তারকারা

আরও পড়ুন- আইপিএল নিলামে কাদের দলে নিতে পারে কিং খানের কেকেআর, দেখে নিন তালিকা

Share this article
click me!