একই ওড়নায় ফাঁসি লাগিয়ে 'আত্মহত্যা', দম্পতির মৃত্যুতে চাঞ্চল্য জলপাইগুড়িতে

  • স্বামী-স্ত্রী কি একসঙ্গে আত্মহত্যা করলেন?
  • বাড়ি থেকে উদ্ধার হল জোড়া মৃতদেহ
  • ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির চা বাগানে
  • তদন্তে নেমেছে পুলিশ
     

Asianet News Bangla | Published : Jun 24, 2020 2:04 PM IST / Updated: Jun 24 2020, 07:36 PM IST

উত্তমা চক্রবর্তী, জলপাইগুড়ি: একই ওড়নায় ফাঁস লাগিয়ে কি আত্মহত্যা করলেন স্বামী-স্ত্রী? চা বাগানের শ্রমিক দম্পতির মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়িতে। মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন:জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল পূর্ত দপ্তরের ইঞ্জিনিয়ারের, গুরুতর জখম ২

জলপাইগুড়ির করলাভেলী চা বাগানে স্থায়ী শ্রমিক হিসেবে কাজ করতেন সঞ্জীব মুন্ডা। স্ত্রী রাধিকা ও দুই সন্তানকে নিয়ে থাকতেন বাগান লাগোয়া কোয়ার্টারে। একই চা বাগানে অস্থায়ী কর্মী ছিলেন রাধিকাও। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সংসার কোনও অশান্তি ছিল না। সন্তানদের নিয়ে সুখেই ছিলেন ওই দম্পতি। তাহলে কেন এমনটা ঘটল? তা নিয়ে ধন্দে পড়েছেন সকলেই।

আরও পড়ুন: গৃহস্থের সুপারি বাগানে 'মরণফাঁদ', বেঘোরে প্রাণ গেল হস্তিশাবকের

রোজকার মতোই মঙ্গলবার রাতেও খাওয়া-দাওয়া সেরে দুই সন্তানকে নিয়ে শুয়েছিলেন সঞ্জীব ও রাধিকা। সকালে ঘুম থেকে দশ বছরের ছেলেই প্রথম বাবা-মায়ের ঝুলন্ত দেহ দেখতে পায়। প্রতিবেশীদের খবর দেয় সে। স্থানীয় পঞ্চায়েত সদস্য মহেশ রাউতিয়া জানিয়েছেন, বাড়ি গিয়ে দেখা যায়, খড়ের চালার বাটাম থেকে একই ওড়নায় ফাঁস লাগিয়ে ঝুলছিলেন স্বামী ও স্ত্রী। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ওই দম্পতির এমন পরিণতি মেনে নিতে পারছেন না প্রতিবেশীরা।  

Share this article
click me!