এবার ধরাধামে শান্তির বার্তায় মগ্ন সিংহী পার্ক সর্বজনীন, প্রকাশ্যে আনল তাদের পুজোর থিম

  • ৭৮ বছরে পদার্পণ করল সিংহী পার্ক সর্বজনীন
  • এবছর তাদের ভাবনা 'সুন্দর পটে তব বরাভয় ও আশ্বাস আনবে শান্তি-সুখ, আমাদের বিশ্বাস'
  •  ধরাধামে সুখ ও শান্তির বার্তা দিতেই তৈরি তাদের এবারের প্যান্ডেল
  • গতবছর তাদের প্যান্ডেলের থিম ছিল 'ঐতিহ্যের হৃদয় মাঝে স্থাপত্যের ওই তূর্য বাজে'

debojyoti AN | Published : Sep 5, 2019 1:08 PM IST / Updated: Sep 23 2019, 03:13 PM IST

ইতিমধ্যেই মা দুর্গার আগমন বার্তায় সেজে উঠেছে চারিদিক। শুধু তাই নয় প্রকৃতিও জানান দিচ্ছে মায়ের আগমনের। আর এরই মধ্যে নিজেদের নতুন নতুন চিন্তাভাবনা নিয়ে প্যান্ডেলের কাজ শুরু করেছে দুর্গা পুজো কমিটি এবং ক্লাবগুলি। তাদের মধ্যেই আবারও একটি নতুন ও অভিনব ভাবনা দিয়ে নিজেদের পুজো প্যান্ডেল সাজাতে চলেছে সিংহী পার্ক সর্বজনীন।

আরও পরুনঃ নাম লেখাননি এখনও, দেরি না করে অংশ নিন এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯-এ

এবছর ৭৮ বর্ষে পদার্পণ করতে চলেছে সিংহী পার্ক সর্বজনীন। প্রতিবছরের মত এবছরেও অসাধারন থিম ও আলোকসজ্জায় সেজে উঠবে তাদের মণ্ডপ। কলকাতায় থিম পুজোর তালিকায় তারাও নেহাত পিছনে নেই। প্রত্যেক বছরেই তাদের প্যান্ডেল জুড়ে থাকে বিভিন্ন মানুষের ঢল। এবছর তাদের থিমের মূল আকর্ষণ হল 'সুন্দর পটে তব বরাভয় ও আশ্বাস আনবে শান্তি-সুখ, আমাদের বিশ্বাস'। এই ধরাধামে দেবীর আগমন যে কতটা সুখের এবং শান্তির তারই ইঙ্গিত পাওয়া যাবে তাদের এই থিমের মাধ্যমে। 

আরও পড়ুনঃ শ্রমিক শ্রেণীকে কুর্নিশ জানিয়েই এবছর তাদের পুজো শুরু করছে সকলের পরিচিত সমাজসেবী সংঘ

গতবছরের প্যান্ডেলেও সেরার তালিকায় পিছিয়ে থাকেনি সিংহী পার্ক সর্বজনীন। বরং তাদের অপূর্ব থিম মুগ্ধ করেছিল দর্শকদের। গতবছরের তাদের থিম ছিল 'ঐতিহ্যের হৃদয় মাঝে স্থাপত্যের ওই তূর্য বাজে'। অসাধারন স্থাপত্য ও সাবেকিয়ানায় ভরপুর ছিল তাদের গতবারের প্যান্ডেল। তাই এবার তাদের প্যান্ডেল আরও কতটা ভালো হতে চলেছে বা আলাদা কি রয়েছে তাদের প্যান্ডেলের মধ্যে তা জানার জন্য অবশ্যই দেখতে যেতে হবে সিংহী পার্ক সর্বজনীন এর পুজোমণ্ডপ। 

Share this article
click me!