রাতের শহরে লরির বেপরোয়া গতি, চাকায় পিষ্ট হয়ে মৃত্যু বিমান সেবিকার, গুরুতর জখম তাঁর সঙ্গীও

  • স্কুটিতে করে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা
  • বেপরোয়া লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু 
  • ঘটনার জেরে শোকের ছায়া মৃতের বাড়িতে
  • মৃত্যুর সঠিক কারন জানতে তদন্তে পুলিশ
     

Asianet News Bangla | Published : Dec 16, 2020 9:33 AM IST / Updated: Dec 16 2020, 03:06 PM IST

বিশ্বনাথ দাস, হাওড়া-রাতের শহরে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। দ্বিতীয় হুগলি সেতুতে বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হল এক বিমান সেবিকার। রাতে পার্ক স্ট্রিট থেকে বেলুড়ে ফেরার পথে রাতের অন্ধকারে স্কুটিতে ধাক্কা মারে বেপরোয়া লরি। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে মৃত্যু হয় বিমান সেবিকার। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁর সঙ্গী।

আরও পড়ুন-'মুসলিম ভোটাররা আপনার জাগির নয়', বিহার ভোট নিয়ে মমতার কটাক্ষের পালটা জবাব ওয়াইসির

জানাগেছে, বেলুড় থানার লালাবাবু সাহা রোডের বাসিন্দা  বিমানসেবিকা ঋত্বিকা মজুমদার ও তার সঙ্গী দেবাদিত্য সেন স্কুটিতে করে পার্কস্ট্রিট থেকে দ্বিতীয় হুগলি সেতু ধরে বাড়ি ফিরছিলেন। সেই সময় দ্রুত গতিতে পেছন থেকে আসা একটি লরি তাঁদের ধাক্কা দিয়ে চলে যায়। স্কুটি থেকে ছিটকে পড়েন দুজনেই। মাথায় হেলমেট পরা থাকলেও গুরুতর জখম হন তাঁরা । রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন-হরিচাঁদ ঠাকুরের জন্মদিনে সরকারি ছুটি, বনগাঁয় মুখ্যমন্ত্রীর ঘোষণার পর বিজ্ঞপ্তি জারি করল নবান্ন

আজ সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ঋত্বিকার। খবর পাওয়ার পরই শোকের ছায়া নেমে আসে পরিবারে। গোটা বিষয় নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। ঘাতক লরিটির খোঁজে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। একইসঙ্গে খতিয়ে দেখা হচ্ছে, এই দুর্ঘটনায় ঋত্বিকা ও তার সঙ্গীর কোন রকম গাফিলতি ছিল কিনা। অথবা তাঁরা মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Share this article
click me!