মঙ্গলবার জলপাইগুড়ির জনসভা থেকে নাম না করে আসাদউদ্দিন ওয়াসির মিমকে কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। জনসভা থেকে তিনি বলেছিলেন, ''বিহার ভোটে সংখ্যালঘু ভোট ভাগাভাগি করতে হায়দরাবাদের দলকে টাকা দিয়ে কিনেছিল বিজেপি। বিহার বিধানসভা নির্বাচনে এটা প্রমাণিত হয়েছে''।

আরও পড়ুন-'বিজেপি তো চম্বলের ডাকাত, আমার অপরাধ কি', উত্তরবঙ্গ থেকে বিজেপির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা মমতার

বাংলায় বিধানসভা ভোটের আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের এই মন্তব্যের কড়া সমালোচনা করেন মিম দলের প্রধান আসাদউদ্দিন ওয়াসি। ট্যুইট করে তিনি বলেন, ''আপনি এতদিন ধরে কেবলমাত্র মিরজাফর ও সাদিকদের সঙ্গেই এই ধরনের আচরণ করেছেন। আপনি নিজেই ভাবেন এবং আপানাদের কথা বলেন। আপনি আমাদের বিহারের ভোটারদের অপমান করেছেন। আপনি এটা মনে রাখবেন, বিহার ভোটে দলগুলিতে কী এমন ঘটনা ঘটেছিল। যে কারনে তাঁরা ব্য়র্থ হয়েছে। মুসলিম ভোটাররা আপনার জাগির নয়''।

 

 

বাংলার নির্বাচনে সংখ্য়ালঘু ভোট বারবরই গুরুত্বপূর্ণ বিষয় মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কাছে। বাংলায় আগামী বিধানসভা নির্বাচনে আসাদউদ্দিন ওয়াসির দল এআইএমআইএম অংশ নিতে পারে বলে রাজনৈতিক মহল থেকে তেমনি ইঙ্গিত। সে হিসেবে ভোটের আগে মুসলিম ভোট ভাগাভাগী নিয়ে বিজেপিকে দুষলেন মমতা। একইসঙ্গে মিম দলকে হায়দরাবাদের বলে  বিজেপির কাছ থেকে টাকা নিয়ে বিহারে ভোট ভাগ করেছে বলে দাবি করেছিলেন মমতা।