দেহ দাহ করে ৩০ জন শ্মশানযাত্রী জানলেন মৃতের করোনা পজিটিভ

  • ভালো কাজ করতে গিয়ে অস্বস্তি বাড়ল শ্মশানযাত্রীদের
  •  দাহ সেরে শ্মশানযাত্রীরা জানলেন, করোনা পজিটিভ মৃত
  • যার জেরে বিপাকে পড়লেন ৩০জন শ্মশানযাত্রী
  • নমুনার রিপোর্ট মৃত্যুর পর আসায় চিন্তা বেড়েছে তাদের  
     

Asianet News Bangla | Published : May 13, 2020 9:48 AM IST / Updated: May 13 2020, 03:19 PM IST

এবার ভালো কাজ করতে গিয়ে অস্বস্তি বাড়ল শ্মশানযাত্রীদের। এক মহিলার দেহ দাহ সেরে শ্মশানযাত্রীরা জানতে পারলেন, করোনা পজিটিভ ছিলেন মহিলা। যার জেরে বিপাকে পড়লেন ৩০জন শ্মশানযাত্রী। ওই মহিলার পরিবার সূত্রে জানা গিয়েছে, নমুনা পরীক্ষার রিপোর্ট মৃত্যুর পর জানতে পারায় চিন্তা বেড়েছে তাদের। লেকটাউনের এই ঘটনা ইতিমধ্য়েই শোরগোল ফেলে দিয়েছে এলাকায়। 

৯ বছর কেটে গেল পরিবর্তনের, কী বললেন মুখ্যমন্ত্রী.

এদিকে ওই মহিলার মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে বিধাননগরের ৩৫ নম্বর ওয়ার্ডে৷ সূত্রের  খবর,বিধানননগর পুরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের ওই বাসিন্দা লেকটাউনে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন৷ মঙ্গলবার তাঁর মৃত্যু হয়৷ নিয়ম মেনে পরিবারের লোকের হাতে মৃতদেহ তুলে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ৷ ৩০ জন মিলে ওই মহিলার দেহ নিয়ে শ্মশানে শেষকৃত্য করতে গিয়েছিলেন৷ তাঁরা ফিরে জানতে পারেন, ওই মহিলার দেহে করোনা পজিটিভ ছিল৷ 

সামাজিক দূরত্ব মেনে চলবে মেট্রো, কীভাবে প্রস্তুতি নিচ্ছে রেল

এই খবর চাউর হতেই আতঙ্কে গোটা এলাকা স্যানিটাইজ করা হচ্ছে৷ ঘিরে দেওয়া হয়েছে ওই এলাকা। পরিসংখ্য়ান বলছে, রাজ্য সরকারের মঙ্গলবারের বুলেটিন অনুযায়ী, রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১০ জন। এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ১,৩৬৩। গত চব্বিশ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৮ জনের। জানা যাচ্ছে, রাজ্যে এখনও পর্যন্ত মোট করোনা আক্রান্ত ২,১৭৩ জন।

Share this article
click me!