যোধপুর পার্কের ক্যাফেতে তোলাবাজি, মহিলার হাত মোচড়ে ছিনিয়ে নেওয়া হল মোবাইল

নির্যাতিতা মহিলা প্রথমে যোগাযোগ করেছিলেন  রাজ্যের মহিলা কমিশনের চেয়ারপার্সেনের সঙ্গে। রাতেই নীলা গঙ্গোপাধ্যায় মহিলাদের স্থানীয় লেক থানায় অভিযোগ জানানোর পরামর্শ দিয়েছিল। 

Web Desk - ANB | Published : Feb 17, 2022 11:44 AM IST / Updated: Feb 17 2022, 06:55 PM IST

যোধপুর পার্কেরে (Jodhpur Park) ক্যাফেতে (Cafe) তোলাবাজির (extortion) অভিযোগ উঠল। শুধু তোলাবাজি নয়। ক্যাফের মালিক এক মহিলা (Woman assault)। মহিলার ওপর হামলা চালান হয়েছে, ছিনিয়ে নেওয়া হয়েছে তাঁর মোবাইল ফোনও। তেমনই  অভিযোগ উঠেছে। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ  করেছেন রাজ্যের মহিলা কমিশনের (Women Commission) চেয়ারপার্সেন নীলা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)।  নির্যাতিতা মহিলা অভিযোগ যোধপুর পার্ক উৎসবের নাম করেও জোরকরে টাকা তোলার চেষ্টা করা হয়েছিল। 

যাইহোক নির্যাতিতা মহিলা প্রথমে যোগাযোগ করেছিলেন  রাজ্যের মহিলা কমিশনের চেয়ারপার্সেনের সঙ্গে। রাতেই নীলা গঙ্গোপাধ্যায় মহিলাদের স্থানীয় লেক থানায় অভিযোগ জানানোর পরামর্শ দিয়েছিল। কিন্তু সেখানেই তোলাবাজরা মহিলাকে যেতে বাধা দিয়েছিল। বাইক বাহিনী মহিলাকে ধাওয়া করে বলেও অভিযোগ উঠেছে। 

ক্যাফের মালিক মহিলা জানিয়েছেন, তিনি দীর্ঘ দিন ধরেই কলকাতার বাসিন্দা। কিন্তু এমন তিক্ত ঘটনার মুখোমুখী কোনও দিনই হননি। প্রথমে তাঁর ক্যাফেতে চড়াও হয়ে টাকার দাবি করা হয়। তাঁর ব্যবসার কাজপত্র দেখতে চাওয়া হয়। কিন্তু তিনি তাতে বাধা দিয়ে তোলাবাজের দল তাঁর ওপর চড়াও হয়। গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করতে গিয়েছিলেন মহিলা। সেই সময় তাঁকে বাধা দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন। হাত মোচড়ে তার মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়েছে।  এপর মহিলা কমিশনের পরামর্শ মেনে তিনি থানায় যাওয়ার চেষ্টা করেন। কিন্তু সেখানেও বাইক বাহিনী তাঁকে বাধা দেয় বলে অভিযোগ। 

মহিলা জানিয়েছেন বাইক বাইনি তাঁকে ধাওয়া করেন। তিনি তাঁর পরিচিতের মোটরসাইকেলে ছিলেন। সেই সময় বাইকবাহিনী তাঁদের তাড়া করেন। তাঁর পরিচিত ব্যক্তি লেক থানা পর্যন্ত তাঁকে নিয়ে যেতে পারেননি। যাদবপুর থানার সামনেই তাঁরা দাঁড়িয়েছিলেন। পরে লেকথানার পুলিশ তাঁদের উদ্ধার করেন। রাতে বাড়িও পৌঁছে দেয়। 

এই ঘটনায় রাজ্যের মহিলা নিরাপত্তা আবারও প্রশ্নের মুখে পড়েছে। কিন্তু রাজ্যের মহিলা কমিশনের চেয়ারম্যান জানিয়েছেন, গোটা ঘটনার নিরপেক্ষ তদন্ত হবে। দোষীদের অবশ্যই সাজা দেওয়া হয়। 

ডাক্তার সেজে ১৪ মহিলাকে বিয়ে, ওড়িশার প্রতারক ৭ রাজ্যে বানিয়েছিল শ্বশুরবাড়ি

প্রেমে প্রত্যাখান, পরিবারের সকলের সামনে তরুণীর গলায় ব্লেড চালিয়ে দিল প্রেমিক

'আমি কংগ্রেসের ভাড়াটে নই', কংগ্রেস নেতৃত্বকে সতর্ক করলেন মণীশ তিওয়ারি

Share this article
click me!