অসুস্থ মা, হাসপাতালে ছুটলেন অভিষেক

  • অসুস্থ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা
  • এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি তিনি
  • হাঁটুর ব্যথা বাড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়
  • বিকেলে মাকে দেখতে হাসপাতালে যান অভিষেক

Asianet News Bangla | Published : Jun 15, 2021 3:09 PM IST

অসুস্থ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা লতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সকালে হাসপাতালে ভর্তি করা হয় লতাদেবীকে। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি। বিকেলে তাঁকে দেখতে হাসপাতালে যান অভিষেক। সেখানে মায়ের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান তিনি। তারপর চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন। ফিজিক্যাল মেডিসিনের চিকিৎসক রাকেশ প্রামাণিকের তত্ত্বাবধানে ওই হাসপাতালে ভর্তি রয়েছেন লতাদেবী। 

আরও পড়ুন- "আপনি নীরব ও নিষ্ক্রিয়", দিল্লি সফরের আগে ভোট পরবর্তী হিংসা নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের

সূত্রের খবর, হাঁটুতে প্রবল ব্যথা নিয়ে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি লতাদেবী। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে খবর হাসপাতালের তরফে জানানো হয়েছে। বুধবারও তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে। হাঁটুর ব্যথা-সহ একাধিক শারীরিক সমস্যা সামলে বন্দ্যোপাধ্যায় পরিবারের মূল চালিকাশক্তি তিনি। কিন্তু, মঙ্গলবার সকালে তাঁর হাঁটুর ব্যথা খুবই বেড়ে যায়। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা গিয়েছে। 

কিছুদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের মৃত্যু হয়। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হন মেজভাই অসীম বন্দ্যোপাধ্যায়। প্রায় ১ মাস ধরে তিনি কলকাতার এক হাসপাতালে ভর্তি ছিলেন। কালীঘাটে একই বাড়িতে থাকতেন মুখ্যমন্ত্রীর মেজভাই।

আরও পড়ুন- রাজ্যে শুরু হচ্ছে শিশুদের শরীরে করোনা টিকা পরীক্ষা, জানুন বিস্তারিত

দলের নতুন দায়িত্ব পাওয়ার পর খুবই ব্যস্ত অভিষেক। তার মধ্যেও পরিবারের দিকে খেয়াল রাখতে হয় তাঁকে। আর সেই কারণে বিকেলে মাকে দেখতে হাসপাতালে যান তিনি। প্রায় ১৫ মিনিট মায়ের সঙ্গে তিনি ছিলেন বলে জানা গিয়েছে। কথা বলেন চিকিৎসকদের সঙ্গেও। তবে লতাদেবীর অস্ত্রোপচার হবে কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। যদিও আগামীকালও লতাদেবীকে পর্যবেক্ষণে রাখতে চান চিকিৎসকরা। 
 

Share this article
click me!