'বামপন্থার প্রতি তাঁর ভালবাসা ছিল, স্টার নীর্ভর জীবনযাপন করেননি সৌমিত্র', প্রতিক্রিয়া বিকাশ ভট্টাচার্যের

  • সৌমিত্র চট্টোপাধ্য়ায়ের প্রয়ামে শোকস্তব্ধ সিনেমা জগৎ
  • অভিনেতার প্রয়াণে গভীর শোকপ্রকাশ বিকাশ ভট্টাচার্যের
  • 'বাংলা সংস্কৃতির উজ্জ্বল জ্যোতিষ্ক সৌমিত্র চট্টোপাধ্য়ায়'
  • প্রতিক্রিয়া জানালেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য

Alok Shit | Published : Nov 15, 2020 8:56 AM IST / Updated: Nov 15 2020, 02:30 PM IST

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্য়ায়ের প্রয়াণে শোকস্তব্ধ সিনেমা জগৎ। বাংলা সিনেমা জগতের কিংবদন্তী অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ টলিউড। শোকপ্রকাশ করেছেন রাজনৈতিক ব্যক্তিত্বরাও। এই শূন্যতা পূরণ করা কঠিন, গভীর শোকপ্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। প্রিয় মানুষের প্রয়াণে গভীর শোকপ্রকাশ করলেন সিপিএম নেতা বিকাশ রঞ্জন ভট্টাচার্য।

আরও পড়ুন-'এই শূন্যতা পূরণ করা কঠিন', সৌমিত্রর প্রয়াণে গভীর শোকপ্রকাশ রাজ্যপালের

''অত্য়ন্ত বেদনা ও দঃখের খবর যে সৌমিত্র দার জীবনাবসান হয়েছে। সৌমিত্র চট্টোপাধ্য়ায় বাংলার সংস্কৃতি জগতের এবং বাংলা সংস্কৃতির এক উজ্জ্বল জ্যোতিষ্ক ছিলেন। তিনি অভিনেতা, লেখক, কবি, আবৃত্তিকার এবং সর্বপরী একজন প্রগতিশীল মানুষ। সাদারণ জীবনযাপন করতে ভালবাসতেন। ভালবাসতেন সাধারণ মানুষের সঙ্গেল মিশতে''। অভিনেতার প্রয়াণে মন্তব্য সিপিএম নেতা বিকাশ রঞ্জন ভট্টাচার্যের।

আরও পড়ুন-পাক সেনার গুলিতে শহিদ তেহট্টের সুবোধ, বাড়িতে গিয়ে পরিবারের পাশে থাকার আশ্বাস বিধায়কের

 

পাশাপাশি, সৌমিত্র প্রয়াণে তিনি আরও বলেন, ''বামপন্থার প্রতি তাঁর ভালবাসা ছিল। রাস্তায় নেমে বহুবার তিনি আমাদের সঙ্গে আন্দোলন করেছেন। পশ্চিমবঙ্গ গণতন্ত্র রক্ষায় নিয়ে সম্প্রতি একটি সমাবেশে উপস্থিত ছিলেন সৌমিত্র। ব্যক্তিগত জীবনে খুব সহজভাবে জীবনযাপন করতে পছন্দ করতেন। একজন যোগ্য অভিনেতা হিসেবে আন্তজার্তিক স্তরে স্বীকৃতি পেয়েছেন তিনি। বাংলার অপূরণীয় ক্ষতি হল, ব্যক্তিগত ভাবে আমার খুব ক্ষতি হল''। মন্তব্য বিকাশ ভট্টাচার্যের।

Share this article
click me!